আড়াইহাজার উপজেলাজেলা সংবাদরাজনীতি

আড়াইহাজারে মহিলা দলের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে মিছিল

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলা জুড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে হাজার হাজার নেতাকর্মী নিয়ে মিছিল করেছে বাংলাদেশ জাতীয়তাদী মহিলা দল। এতে নেতৃত্বে দেন মহিলা দলের কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার।

রোববার (১১ আগস্ট) উপজেলার আশিক সুপার মার্কেটে মহিলা দলের রাজনৈতিক কার্যালয়ের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে পুরো উপজেলা প্রদক্ষিন করে। এসময় সন্ত্রাস ও নৈরাজ্য বন্ধে কঠোর হুশিয়ারি দেন নেতারা।

পারভিন আক্তার বলেন, কোন ধরনের সন্ত্রাসী কার্যক্রম কিংবা নৈরাজ্যের চেষ্টা মেনে নেয়া হবেনা। বিভিন্ন স্থানে ঘাপটি মেরে থাকা আওয়ামীলীগ ও ছাত্রলীগের এজেন্টরা এ ধরনের কর্মকান্ড করতে চেষ্টা করছে বলে আমরা শুনতে পাচ্ছি। এরকম কোথাও খবর পাওয়া গেলে এর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। আতংকিত নয় শান্তির বার্তা জনগণের নিকট পৌছে দিতে আমরা কাজ করছি।

নেতাকর্মীদের উদ্দেশ্যে পারভিন আক্তার বলেন, কোন প্রকার অরাজকতা করা যাবেনা। আমরা এবার বুকের তাজা রক্ত দিয়ে দ্বিতীয়বার স্বাধীনতা পেয়েছি।

কেউ ভাংচুর করে এই স্বাধীনতাকে নস্যাৎ করবেন-সেটা হতে দিবনা। হ্যাঁ একথা সত্যি আড়াইহাজারের বিএনপি নেতাকর্মীরা অনেক অন্যায় ও জুলুমের পথ পাড়ি দিয়ে আজকে এই অবস্থানে পৌঁছেছেন। সবাই কমবেশি ক্ষতিগ্রস্ত। আওয়ামীলীগ নেতাদের হিংস্রতায় আড়াইহাজারের তৃণমূলের বিএনপি নেতাকর্মীরাও হামলা-মামলার শিকার হয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন, আড়াইহাজার উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ জেলা বিএনপি নেতা আনোয়ার হোসেন অনু, ফতেহপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ফতেহপুর ইউনিয়নের সাবেক বিএনপি সভাপতি শহিদুল্লাহ মিয়া, বিএনপি নেতা ও মা ও শিশু হাসপাতালের চেয়ারম্যান রুহুল আমিন মোল্লা, জেলা জাসাসের সাধারণ সম্পাদক মাহবুব মোল্লা, সেচ্ছাসেবকদল নেতা রিয়াজুল কবির খোকনসহ হাজার হাজার নেতা কর্মী।

আরও পড়ুন >   আড়াইহাজারে পরকীয়া সম্পর্কের কলহে স্ত্রীকে হত্যা
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker