অপরাধজেলা সংবাদ

আড়াইহাজারে বিপুল পরিমান ফেনসিডিলসহ আটক-৩

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের আড়াইহাজারে ৩৯২ বোতল ফেনসিডিলসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। শুক্রবার বেলা দেড়টার দিকে উপজেলার ফতেপুর ইউনিয়নের বাইলাট বগাদী এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

আটককৃতরা হলো, রূপগঞ্জ উপজেলার মাহমুদাবাদ এলাকার খালেক মোল্লার ছেলে রিপন মোল্লা (২৬), মুড়াপাড়া এলাকার ফাহিমের বাড়ির ভাড়াটিয়া নুরুল আলম সরদারের ছেলে রায়হান (২৮) এবং মাসুমাবাদ এলাকার মোক্তার হোসেনের ছেলে নিজামুদ্দিন (২৮)।

এ বিষয়ে র‌্যাব-১১’র সিনিয়র ওয়ারেন্টি অফিসার মো. মুইনউদ্দিন বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলার এজাহার সূত্রে জানাযায়, শুক্রবার বেলা দেড়টায় ঢাকা-বিশনন্দী ফেরিঘাট রোডের বাইলট বগাদী ৫২ নং ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে র‌্যাব-১১এর একটি টিম অস্থায়ী চেকপোষ্ট বসিয়ে মাদকের অভিযান চালায়।

এ সময় কুমিল্লা হতে ঢাকাগামী নীল ও হলুদ রঙের একটি পিকআপ ভ্যান আটকিয়ে তল্লাশি চালানোর সময় গাড়ির ভিতরে থাকা তিনজন লোক পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন র‌্যাব তাদের আটক করে গাড়িতে থাকা ৩৯২ বোতল ফেন্সিডিল উদ্ধার করেন।

আড়াইহাজার থানার অফিসার ইনচর্জা ওসি মোহাম্মদ আহসান উল্লাহ জানান, গ্রেপ্তারকৃতদের শনিবার সকালে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন >   আড়াইহাজার থানার কার্যক্রম শুরু
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker