অপরাধআড়াইহাজার উপজেলাসারাদেশে

আড়াইহাজারে প্রেমে রাজি না হওয়ায় স্কুল ছাত্রীকে ধর্ষণ

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার কালাপাহাড়ীয়ায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় দশম শ্রেণির এক স্কুল ছাত্রীর জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (২২ জুন) বিকেলে এ ঘটনায় ভুক্তভোগী দশম শ্রেণির ওই ছাত্রীর মা বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা করেছেন।

আড়াইহাজার উপজেলার মেঘনাবেষ্টিত কালাপাহাড়িয়া ইউনিয়নের একটি গ্রামে এই ঘটনা ঘটে। আড়াইহাজার থানার ওসি ইমদাদুল ইসলাম তৈয়ব গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

থানায় মামলা সূত্রে জানা যায়, ওই ছাত্রী স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণিতে পড়াশোনা করে। আসামি মধ্যাচর গ্রামের আরুর রাজ্জাক ওরফে রেজেকের ছেলে শাকিল মিয়া (১৯) তাকে প্রেমের প্রস্তাব দিত। এতে ওই ছাত্রী রাজি না হওয়ায় ক্ষুব্ধ হয় সে। এক পর্যায়ে গত ২০ জুন রাত সাড়ে নয়টার দিকে ওই ছাত্রী প্রকৃতির ডাকে ঘর থেকে বের হলে আগে থেকে উৎপেতে থাকা শাকিল তার মুখ চেপে ধরে পাশের একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। রাত ১২টার দিকে বাড়ির লোকজন খোঁজাখুঁজি করে ভুক্তভোগীকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রথমে তাকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

আড়াইহাজার থানার ওসি ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে থানায় ধর্ষণের মামলা দায়ের করেছেন। মামলার পর আসামিকে গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

আরও পড়ুন >   আড়াইহাজারে গ্যাসের আগুনে শিশু সহ দম্পতি দগ্ধ, নিহত-১
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker