অপরাধআড়াইহাজার উপজেলাজেলা সংবাদ

আড়াইহাজারে দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রির্পোটারঃ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার মানিকপর ফেরীঘাট এলাকা থেকে ৩ কেজি গাঁজাসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে আড়াইহাজার থানা পুলিশ।

এ ঘটনায়  শনিবার (৪ ফেব্রুয়ারি) রাতে আড়াইহাজার থানার এসআই নূরে আলম সিদ্দিকী বাদী হয়ে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে আড়াইহাজার থানায় মামলা করেছেন। এর আগে বিশনন্দী ইউনিয়ণের মানিকপুর বাজারের পূর্ব পাশে হাসু মার্কেট এর সামনে বিশনন্দী ফেরিঘাট গামী পাকা রাস্তার উপর থেকে তাকে গ্রেফতার করা হয়।

আটককৃতরা হলো, ঢাকার শ্যামপুর থানার গেন্ডারিয়া শহিদনগর (হোল্ডিং-৪৬) এলাকার মৃত মোহাম্মদ ফারুকের ছেলে মোহাম্মদ শামীম (২২) ও বাগেরহাট জেলার মড়লগঞ্জ থানার খাড়ইখালি (কালাম মাষ্টারের বাড়ির পাশে) এলাকার মোহাম্মদ আবজাল শেখের ছেলে মোহাম্মদ সজিব শেখ (২২)।

পুলিশ জানায়, জব্দকৃত গাঁজার বাজার মূল্য ৩০ হাজার টাকা। আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলদার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি জানান, গ্রেফতারকৃত মোহাম্মদ সজিব শেখ ও মোহাম্মদ শামীম পেশাদার মাদক ব্যবসায়ী। তারা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবৎ অইন শৃঙ্খলাবাহিনীর চোখ ফাঁকি দিয়ে নিষিদ্ধ মাদকদ্রব্য ক্রয় করে এবং আড়াইহাজারসহ বিভিন্ন উপজেলা ও পার্শ্ববতী জেলা নরসিংদীতে বিক্রয় সরবরাহ করে আসছিল।

আরও পড়ুন >   আড়াইহাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু
আরও দেখুন

সম্পৃক্ত

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker