জেলা সংবাদসারাদেশে

আড়াইহাজারে দুই অভিযানে ৩১কেজি গাঁজা সহ আটক-৬

আড়াইহাজার প্রতিনিধিঃ আড়াইহাজারে গোপন সংবাদের ভিত্তিতে দুই অভিযানে গাঁজাসহ ৬জন কে আটক করেছে র‌্যাব-১১। এসময় তাদের কাছ থেকে ৩১কেজি গাঁজা উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) আড়াইহাজার উপজেলার বিশনন্দী ফেরীঘাট ফল মার্কেট এলাকা থেকে  ১১ কেজি ৪ গ্রাম গাঁজা সহ ৫জন ব্যাক্তিকে আটক করে র‌্যাব, তাদের দাবি আকটকৃতরা মাদক ব্যবসায়ী। এবং বিশনন্দী ফেরীঘাটে চেকপোষ্ট স্থাপন করে ২৯ কেজি গাঁজাসহ একজন কে আটক ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করা হয়।

বিশনন্দী ফেরীঘাট ফল মার্কেট এলাকা থেকে আটককৃতরা হলো, ব্রাহ্মণবাড়িয়া ভাঞ্ছারামপুরের মধ্যপাড়া শরিফপুর গ্রামের মৃত ছন্দু বেপারীর ছেলে মো. কুদ্দুছ মিয়া (৬৫), বরিশাল কাউনিয়ার গুচ্ছ গ্রাম এলাকার মৃত-মান্নান হাওলাদারের ছেলে মো. সুমন হাওলাদার (৪০), ব্রাহ্মণবাড়িয়া কসবার শিমরাইল এলাকার মৃত শাহজাহানের ছেলে মো. কুদ্দুছ (৪০), আড়াইহাজার উপজেলার বিশনন্দী কড়ইতলা এলাকার মৃত আব্বাস আলী ফকিরের ছেলে আবুল কালাম (৩৬) ও আড়াইহাজার উপজেলার বিশনন্দী শরিফপুর এলাকার মৃত বদিউজ্জামানের ছেলে মো. ইজ্জত আলী (৬০)।

বিশনন্দী ফেরীঘাটে চেকপোষ্ট থেকে আটককৃত যুবকের নাম মো. দ্বীন ইসলাম (২৪)। সে ব্রাহ্মণবাড়িয়া কসবা লতুয়ামোড়া এলাকার ফারুক মিয়ার ছেলে।

র‌্যাব-১১ সহকারী পরিচালক (এএসপি) মো. রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য আইন শৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবত অভিনব কৌশলের মাধ্যমে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা বহন করে নারায়ণগঞ্জ ও এর আশ-পাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে। মাদকের কড়াল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আড়াইহাজার থানায় সোপর্দ করা হয়েছে।

আরও পড়ুন >   নারায়ণগঞ্জ কারাগারে ডাকাতি মামলার আসামির মৃত্যু
আরও দেখুন

সম্পৃক্ত

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker