আড়াইহাজার উপজেলাজেলা সংবাদসারাদেশে

আড়াইহাজারে জমিজমা সংক্রান্ত বিরোধ চাচাতো ভাইকে খুন

স্টাফ রির্পোটারঃ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার খাগকান্দা ইউনিয়নের নয়নাবাদ গ্রামে ওয়ারিশ সূত্রে পাওয়া জমিজমা সংক্রান্ত বিরোধ ও দেওয়ানী মামলা নিয়ে বিরোধ সৃষ্টি হয় চাচাতো ভাইদের মধ্যে। বড় ভাইয়ের মেয়ে শিশু তন্নির মজার ছলে কথা বলার জেরে হয় দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি, একপার্যায়ে সেটা হাতাহাতিতে পরিনত হয়ে বড় ভাই আহত হয়। হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিহত বড় ভাইয়ের নাম কামাল হোসেন (৬০)। সে আড়াইহাজার উপজেলার খাগকান্দা ইউনিয়নের নয়নাবাদ গ্রামে বাসিন্দা। এ ঘটনায় সোমবার (৩ এপ্রিল) নিহতের স্ত্রী রোকেয়া বেগম বাদী হয়ে চাচাতো ভাই সায়েম ও তার স্ত্রী সাথী বেগমকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এর আগে, রবিবার (২ এপ্রিল) বিকেলে উপজেলার খাগকান্দা ইউনিয়নের নয়নাবাদ গ্রামে ওই ঘটনা ঘটে।

জানা গেছে, নয়নাবাদ গ্রামের কামাল ও একই এলাকার বাসিন্দা তার চাচাতো ভাই মৃত আতাবুরের ছেলে সায়েমের সঙ্গে ওয়ারিশ সূত্রে পাওয়া জমিজমা সংক্রান্ত বিরোধ ও দেওয়ানী মামলা চলছে। এ নিয়ে কামালের মেয়ে তন্নি (৯) কর্তৃক দুষ্টুমির বিষয়ে কাথা কাটাকাটি ও এক পর্যায়ে উভয়ের মধ্যে হাতাহাতি হয়। পরে কামালকে মারধর করা হয়। আহত কামালকে উদ্ধার করে আড়াইহাজার হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতাল মর্গে পাঠায়।

লাইভ নারায়ণগঞ্জকে তথ্যটি নিশ্চিত করে আড়াইহাজার থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) মুহাম্মদ ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, এ ঘটনায় সোমবার দুপুরে মামলা দায়ের করা হয়েছে। আসামিকে গ্রেপ্তারের জন্য পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করছে। ইতোমধ্যে পুলিশের একাধিক টিম কাজ করে যাচ্ছে আসামিকে গ্রেপ্তার করার জন্য।

আরও পড়ুন >   আড়াইহাজারে প্রধানমন্ত্রীকে হুমকির প্রতিবাদে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker