আড়াইহাজার উপজেলাজেলা সংবাদসারাদেশে

আড়াইহাজারে একই রাতে ৪ বাড়ীতে ডাকাতি, নগদ টাকা সহ প্রায় ২৫ভরি স্বর্ণ লুট

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ আড়াইহাজারে এক রাতে প্রবাসীর বাড়িসহ ৪বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। রবিবার (১৮ জুন) রাতে খাগকান্দা ইউনিয়নের কদমতলী গ্রামের দুই বাড়িতে এবং ব্রাহ্মন্দী ইউনিয়নের নরিংদী গ্রামে দুই বাড়িতে ডাকাতি হয়। ডাকাত দল চারটি বাড়ি থেকে নগদ অর্থ ও স্বর্ণালংকার লুটে নেয়।

জানা গেছে, রাত ২টার দিকে একই সঙ্গে কদমতলী গ্রামের সৌদি প্রবাসী আলমের এবং নজরুলের বাড়িতে ডাকাতি হয়। ডাকাত দল ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে নজরুলের ঘর থেকে ২৫ হাজার টাকা, আড়াই ভরি ওজনের স্বর্ণালংকার লুটে নেয়। আলমের ঘর থেকে ৪ ভরি স্বর্ণালংকার লুটে নেয়।

অপর দিকে একই রাতে ৩টার দিকে ব্রাক্ষন্দী ইউনিয়নের নরিংদী গ্রামের মহিজউদ্দিন এবং হাবিজউদ্দীনের বাড়িতেও হানা দেয় ডাকাতদল। ওই দুটি বাড়ি থেকে ডাকাত দল ৩৫ হাজার টাকা, প্রায় ১৫-২০ ভরি স্বর্ণালংকার লুটে নেয়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ইমদাদুল ইসলাম তৈয়ব লাইভ নারায়ণগঞ্জকে জানান, ব্রাহ্মন্দী ইউনিয়নের নরিংদী গ্রামে দুই বাড়িতে ডাকাতি ঘটনা ঘটেছে তথ্য পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এছাড়া খাগকান্দা ইউনিয়নের কদমতলী গ্রামের এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি। তবে আমরা তদন্ত করছি। তদন্ত সাপেক্ষ ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও পড়ুন >   আড়াইহাজারে প্রধানমন্ত্রীকে হুমকির প্রতিবাদে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker