আড়াইহাজার উপজেলাজেলা সংবাদসারাদেশে

আড়াইহাজারে আইনী নোটিশের পরেও বসত বাড়ী জবর দখলের চেষ্টা

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার ব্রাহ্মন্দী পূর্বপাড়া গ্রামে আশ্রাফ আলীর বসত বাড়ী সম্পত্তি জবর দখলের চেষ্টা করছে ভূমি দস্যু আব্দুল মালেক এর বাহিনী। মামলা করার পরেও আইন কে তোয়াক্কা না করে ভূমি দস্যু বাহিনীরা আশ্রাফ আলীর পরিবারের লোকজনকে জিম্মি করে রেখেছে।

অভিযোগে জানা যায়, উপজেলার ব্রাহ্মন্দী পূর্বপাড়া গ্রামের মৃত মাইনউদ্দিন এর ছেলে আশ্রাফ আলী আরএস রেকর্ড ও খরিদ সূত্রে মালিক ও ভোগ দখল আছে। তারপরেও বসত বাড়ী সম্পত্তি দখল করার চেষ্টা করছে একই গ্রামের মৃত কালাই মিয়ার ছেলে ভূমি দস্যু আব্দুল মালেক (৬০), তার ছেলে মিজান(৪২), রুবেল(৪০), উজ্জল(৩৭), রাসেল(৩২)। প্রায় সময়ই আব্দুল মালেক তার ছেলেদের নিয়ে জমি দখল করার চেষ্টা করে, তাই আশ্রাফ আলীর ও তার পরিবারের সদস্যদেরা ভয়ে আতংকে বাসা থেকে বের হতে পারছে না।

গত ৩১/০৮/২৩ইং তারিখে আশ্রাফ আলী বাদী হয়ে সম্পত্তি সংক্রান্তে বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মৌসুমী বাইন হীরা বিজ্ঞ বিচারকের আদালতে পিটিশন মামলা করে। পরে বিজ্ঞ বিচারক বিচার বিশ্লেষণ আমলে নিয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ কে শান্তি শৃঙ্গলা বজায় রাখার জন্য আলাদত নির্দেশ দেয়। পরে থানার এএসআই হাবিবুর রহমান মাসুদকে তদন্ত করার দায়িত্ব দেওয়া হলে, তিনি উভয় পক্ষ গণ কে ঘটনা স্থলে গিয়ে শান্তি শৃঙ্খলার জন্য লিখিত ভাবে নোটিশ দেয়। এরপরেও আব্দুল মালেক গং তার বাহিনী নিয়ে আশ্রাফ আলী সহ তার ছেলে মেয়েদের কে রাস্তা-ঘাটে যেখানে দেখে গালি গালাজ করে থাকে। আশ্রাফ আলীর পরিবার স্থানীয় গণমাধ্যম কর্মীদের এই বিষয়টি লিখিত ভাবে জানিয়েছেন।

আরও পড়ুন >   ৩জন ওঠা যাবে না রিকশায়, অতিরিক্ত ভাড়া চাইলেই জরিমানা

আড়াইহাজার থানার এএসআই হাবিবুর রহমান মাসুদ জানান, ভূমি দস্যু মালেক গং এরা লিখিত নোটিশ দেওয়ার পরেও তারা মাঝে মাঝে দখলেও চেষ্টা করে। যদি আবারে মালেক গং দখলের জন্য ঐ সম্পত্তির উপর কোনো প্রকার কাজ চালিয়ে যায়, তাহলে তাদের গ্রেফতার করা হবে।

এই বিষয়ে আব্দুল মালেকের কাছে যোগাযোগ করলেও তারা কোনো সৎ উত্তর দেয়নী।

আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker