বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন

৩ শিশুকে নির্যাতন মামলায় আগাম জামিন নিলেন মেয়র হালিম

  • আপডেট : সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮৪৫ পড়া হয়েছে

স্টাফ রির্পোটারঃ নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় তিন শিশুকে মারধর ও চুল কেটে গ্রাম ঘোরানোর অভিযোগের মামলায় গোপালদী পৌরসভার মেয়র এম এ হালিম সিকদারকে আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) হালিমের আগাম জামিন চেয়ে করা আবেদনের শুনানি শেষে বিচারপতি মো. কামরুল হোসেন মোল্লা ও বিচারপতি খন্দকার দিলীরুজ্জামানের বেঞ্চ এ আদেশ দেন। আদালত তাকে চার সপ্তাহের আগাম জামিন দিয়ে বিচারিক আদালতে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছেন।

ডেপুটি অ্যাটর্নি জেনারেল ইমরান আহমেদ ভূঁইয়া বলেন, মামলায় জামিনযোগ্য বিবেচনা করে হালিমকে আদালত আগাম জামিন দিয়েছেন। হাইকোর্টের আদেশের বিরুদ্ধে আপিল বিভাগে আপিলের ক্ষেত্রে সরকারের পক্ষ থেকে কোনো নির্দেশনা নেই।

ভুক্তভোগী এক শিশুর অভিভাবকের করা শিশু আইনের মামলার এজাহারে বলা হয়, ৬ ফেব্রুয়ারী সকাল সোয়া ৮টার দিকে মেয়র আব্দুল হালিম সিকদারের বাড়ির পেছনে মেশিনের যত্রাংশ রাখা ছিল। এই পথে যাওয়ার সময় তিন শিশু কিছু যত্রাংশ খুলে হাতে নেয়। পরে তাদের আটক করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে মেয়র নির্দেশ দেয় তাদেরকে রামচন্দ্রী বাজারে নিয়ে যেতে। পরে তিন শিশুকে রশি দিয়ে বেঁধে স্থানীয় রামচন্দ্রী বাজারে অবস্থিত উৎপলের সেলুনে নিয়ে যাওয়া হয়। এসময় তাদের বেধরক মারপিট করে বেঁধে রাখা হয়। এসময় মেয়র নিজে ওই সেলুনে বসেই সেইভ করছিলেন। এক পর্যায়ে অতিউৎসাহিত হয়ে তিনশিশুর চুল এলোমেলোভাবে কেটে দেওয়া হয়। খবর পেয়ে নির্যাতিতা শিশুদের পরিবারের লোকজন রামচন্দ্রী বাজারে গিয়ে তাদের বাধা অবস্থায় উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews