বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন

সোনারগাঁও থানার ওসি ও এসআইয়ের বিরুদ্ধে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে অভিযোগ

  • আপডেট : বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭৫৪ পড়া হয়েছে

স্টাফ রির্পোটারঃ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব আলম সুমন ও উপপরিদর্শক (এসআই) মোতালেব এর বিরুদ্ধে স্বরাষ্ট্র মন্ত্রণালয়, পুলিশের আইজিপি, ঢাকা রেঞ্জের ডিআইজি, জেলা প্রসাশক নারায়ণগঞ্জ ও নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কাছে অভিযোগ দায়ের করেছেন মোসাঃ জুলেখা বেগম (২৫) নামে এক গৃহবধু।

ওই গৃহবধূকে শ্লীলতাহানী ও তার স্বামীকে মারপিট করে টাকা ছিনতাইয়ের ঘটনায় মামলা না নেয়ায় তিনি ন্যায় বিচার চেয়ে আবেদন করে মঙ্গলবার ওই দপ্তরগুলোতে এ অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ভৈরবদি এলাকায় গত ৪ ফেব্রুয়ারি দুপুর ১২টার দিকে গৃহবধূ মোসাঃ জুলেখা বেগমকে (২৫) শ্লীলতাহানী ও তার স্বামী সুতা ব্যবসায়ী মো. জহিরুল ইসলামকে (২৭) মারপিট করে মারাত্মকভাবে আহত করে নগদ ৫ লাখ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় সন্ত্রাসী মাহিন ও কিশোর গ্যাং এর লিডার রগ কাটা সোহাগ রনি বাহিনী।

এ ঘটনার পর পরই সুতা ব্যবসায়ী মো. জহিরুল ইসলাম জাতীয় পরিষেবা ৯৯৯ নাম্বার কল করে সাহায্য চাইলে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) ০১৩২০০৯০৫৩৩ মোবাইল নাম্বারটি দেয়া হয়।

পরে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন থাকা অবস্থায়ই ভুক্তভোগী সোনারগাঁ থানার ওসি মাহবুব আলম সুমনকে ঘটনাটি অবহিত করলে ঘটনাস্থলে এসআই কাজী রেজাউল হককে পাঠানো হয়। ঘটনার সত্যতা পাওয়ার পরও ওসি মাহবুব আলম সুমন থানায় মামলাটি রুজু করেননি। গত ১০দিন অতিবাহিত হওয়ার পরও ভুক্তভোগীদের থানায় ঘুরাইতে থাকেন ওসি।

এদিকে বিবাদী সন্ত্রাসী কিশোর গ্যাং এর লিডার রগ কাটা সোহাগ রনি ও মাহিনের কাছ থেকে মোটা অংকের টাকা ঘুষ নিয়ে অভিযোগটি থানায় মামলা নিবেনা বলে আদালতে গিয়ে মামলা করতে পরামর্শ দেন ওসি।

এ বিষয়ে সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব আলম সুমন জানান,  ঘটনাটি যেভাবে বলা হয়েছে তদন্তে তা পাওয়া যায়নি। তাদেরকে সঠিক ঘটনাটি তুলে ধরে অভিযোগ দেয়ার জন্য বলা হয়েছিলো। তারা আসেননি। আমার বিরুদ্ধে আনীত অভিযোগ সত্য নহে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews