সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন

সুষ্ঠু নির্বাচন করতে যা যা করা দরকার করবো: র‍্যাব ও বিজিবির সিও

  • আপডেট : শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২
  • ১৫২২ পড়া হয়েছে

স্টাফ রির্পোটার: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন অবাধ সুষ্ঠু নিরপেক্ষ করতে যা যা করা দরকার সব কিছুই করবেন বলে অঙ্গীকার করেছেন নাসিক নির্বাচনে নিয়োজিত আইনশৃঙ্খলা বাহিনীর র‍্যাব-১১ ও বিজিবি-৬২ ব্যাটেলিয়নের অধিনায়ক (সিও)। শনিবার (১৫ জানুয়ারি) নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এসব অঙ্গীকার করেন তারা।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেছেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে। আমরা সবাইকে আশ্বস্ত করতে চাই আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে। আমাদের গোয়েন্দা নজরদারি অব্যাহত আছে। ইলেকশন শান্তিপূর্ণভাবে হবে।

র‍্যাব-১১ এর সিও তানভীর মাহমুদ পাশা বলেন, নির্বাচনকে সুষ্ঠু করবার জন্য আমাদের সকল প্রচেষ্টা অব্যাহত রয়েছে। ভোটাররা যাতে নির্বিঘ্নে ও উৎসবমুখর পরিবেশে ভোট কেন্দ্রে আসতে পারে তা নিশ্চিত করতে আইনশৃঙ্খলা বাহিনী নিয়মিত কাজ করছি। প্রার্থী ও প্রার্থীর সমর্থকদের বলতে চাই, তারা যাতে ভোটারদের সাথে সংযত আচরণ করেন। এবং নির্বাচনকে সুষ্ঠু করতে যে নিয়মগুলো আছে সেগুলো যাতে তারা মেনে চলেন।

তিনি আরও বলেন, আমরা শুধু ভোট কেন্দ্রকে টার্গেট করছি না। আমরা এটা সুনিশ্চিত করতে চাই, যাতে করে একজন ভোটার তার বাড়ি থেকে বের হয়ে নির্বিঘ্নে কেন্দ্রে গিয়ে ভোট প্রদান করতে পারেন এবং বাড়িতে ফেরত যেতে পারেন সে ব্যবস্থা আমরা সকল বাহিনী নিচ্ছি। এমনকি ভোটের ফলাফলের পরেও যাতে কোনো ধরনের বিশৃঙ্খলা না ঘটে তাই ভোটের পরের দিন পর্যন্ত আমাদের ডিপ্লয়মেন্ট থাকবে।

বিজিবি’র সিও আল আমিন বলেন, নির্বাচনকে সামনে রেখে সকল বাহিনী মিলে আমরা ‘টিম নারায়ণগঞ্জ’ হিসেবে কাজ করছি। যেমনটা আপনারা দেখেছেন এখন পর্যন্ত সব কিছুই শান্তিপূর্ণভাবে হচ্ছে এবং আমরা আশা করছি আমরা এই শান্তিপূর্ণ পরিবেশ ভোট শেষ হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে। গতকাল থেকেই আমরা মাঠে আছি এবং বিভিন্ন জায়গায় আমাদের টিম তাদের ক্যাম্প করেছে। নির্বাচন অবাধ সুষ্ঠু নিরপেক্ষ করতে আমাদের যা যা করা দরকার সব কিছুই আমরা করবো।

সভায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ সহ প্রশাসনের উচ্চ পদস্থ কর্মকর্তারা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews