বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন

রান্নাঘরের কার্নিশে কম্বলে মোড়ানো শিশুর লাশ উদ্ধার

  • আপডেট : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২
  • ৯০২ পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ জেলায় সন্ধ্যায় রান্নাঘরের কার্নিশে কম্বলে মোড়ানো লাশ উদ্ধার করা হয়েছে। সকাল থেকে নিখোঁজ ছিল শিশুটি। রূপগঞ্জ উপজেলার ভুলতা ইউনিয়নের বলাইখা এলাকার মঙ্গলবার (১১ অক্টোবর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। ঘটনাটিতে এক পোশাক কারখানার শ্রমিককে আটক করেছে পুলিশ। নিহত শিশুটি ফারিয়া আক্তার। স্একটি মাদরাসায় প্রথম শ্রেণির শিক্ষার্থী ছিল।

নারায়ণগঞ্জের ভুলতা ইউনিয়নের বলাইখা এলাকার ফারুক এবং ফারজানা দম্পত্তির মেয়ে ৬ বছরের শিশু ফারিয়া। ফারুকের বাসায় গত ৫ মাস ধরে ভাড়া থাকছেন ব্রাহ্মণবাড়িয়া থেকে আসা মরিয়ম। তিনি একটি পোশাক কারখানায় কাজ করেন।

স্থানীয়রা জানান,  সম্প্রতি বকেয়া ভাড়া নিয়ে ফারিয়ার বাবা এবং তার স্ত্রীর সাথে মরিয়মের কথা কাটাকাটি হয়। ভাড়া না পেয়ে গত পরশু ভাড়াটিয়া মরিয়মের দুই বাচ্চাকে আটকে রাখেন ফারুক।

এদিকে, সকাল থেকে ফারিয়াকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে নিখোঁজের প্রায় ১০ ঘণ্টা পর সন্ধ্যায় বাড়ির তৃতীয় তলার একটি রান্নাঘরের কার্নিশে কম্বলে মোড়া অবস্থায় ফারিয়ার লাশ পাওয়া যায়।

ফারিয়ার বাবা ও মা জানান, গত পরশু ভাড়াটিয়া মরিয়মের বাচ্চাদের আটকে রাখার ঘটনায় প্রতিশোধপরায়ণ হয়ে ফারিয়াকে শ্বাসরোধ করে হত্যা করেছে মরিয়ম।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জে জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নারায়ণগঞ্জ সহকারী পুলিশ সুপার (গ-সার্কেল) মো. আবির হোসেন বলেন, এ ঘটনায় জড়িত থাকতে পারে, এমন সন্দেহে মরিয়ম বেগমকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews