রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :

পাঁচ বছরের শিশু ধর্ষণের অভিযোগ

  • আপডেট : রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
  • ১০২০ পড়া হয়েছে

স্টাফ রির্পোটার: নারায়ণগঞ্জ জেলার ফতুল্লায় পাঁচ বছর বয়সী শিশুকে ধর্ষনের অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। ফতুল্লা কাঠেরপুল এলাকায় ধর্ষনের ঘটনাটি ঘটেছে বলে জানা যায়।

অভিযুক্ত যুবকের নাম আদম(২২)। সে ফতুল্লা কাঠেরপুল এলাকার লতিফ কন্ট্রাকটারের ভাড়াটিয়া শহিদুল ইসলামের ছেলে। সে একজন রিক্সাচালক।

ভুক্তভোগী শিশুটির মা জানায়, সে এবং তার স্বামী গার্মেন্টসে চাকুরী করে। তাদের দুই মেয়ে। বড় মেয়ের বয়স চৌদ্দ। সে স্কুলে পড়ে। ছোট মেয়ের বয়স পাঁচ। আটককৃত আদম ও তারা একই বাসায় ভাড়ায় বসবাস করে। প্রতিদিনের মতো তার মেয়ে সকাল ৭টায় তার বড় মেয়ে স্কুলে চলে যায়। ৮টায় সে এবং তার স্বামী ছোট মেয়েকে বাসায় রেখে নিজ নিজ কর্মস্থলে চলে যায়। সকাল সাড়ে ১০টায় তার ছোট মেয়ে আদমের ঘরে গেলে সে ঘরের দরজা বন্ধ করে শিশু মেয়েটিকে ধর্ষন করে। দুপুর ১২টায় তার বড় মেয়ে স্কুল থেকে বাসায় এসে দেখতে পায় যে ছোট মেয়ে ব্যথায় বিছানার ওপর শুয়ে শুয়ে কান্না করছে। কান্নার কারন জানতে চাইল ছোট মেয়ে বড় মেয়েকে বিস্তারিত খুলে বলে। বড় মেয়ে বিষয়টি জানতে পেরে পৌনে ১টায় তাকে ফোন করে বিস্তারিত জানায়। সে বাসায় এসে ছোট মেয়ের নিকট বিস্তারিত জেনে প্রথমে ডাক্তারের নিকট নিয়ে যায় এবং তার স্বামী কে জানায়। পরে সেখান থেকে থানায় এসে তার স্বামী বাদী হয়ে ধর্ষনের অভিযোগ এনে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কামাল হোসেন জানায়, অভিযুক্ত আদমকে বিকেল ৪টায় দিকে কাঠেরপুল এলাকা থেকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

আরও পড়ুন >   আড়াইহাজারে সন্ত্রাসীর হামলায় মা ও মেয়ে রক্তাক্ত আহত

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews