রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :

না.গঞ্জ জেলা আ.লীগের নতুন কমিটি সম্মেলন ২৩ অক্টোবর

  • আপডেট : শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২
  • ৯৭৬ পড়া হয়েছে

স্টাফ রির্পোটার: আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে দল গোছাতে শুরু করেছে বর্তমান ক্ষমতাশীন দল বাংলাদেশ আওয়ামী লীগ। ত্যাগি নেতাকর্মীদের নিয়ে জেলায় জেলায় তৈরি করা হচ্ছে নয়া কমিটি। এরই ধারবাহীকতায় নারায়ণগেঞ্জেও আসছে জেলা আওয়ামী লীগের নতুন কমিটি।

আগামী ২৩ অক্টোবর অনুষ্ঠিত হবে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। আর সেখানেই ঘোষণা করা হবে নতুন কমিটি। আজ (১ অক্টোবর) সকালে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এ কথা জানান।

উক্ত সভায় অংশগ্রহন করেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা। এসময় জেলার সিনিয়র নেতারা এক রুদ্ধদার বৈঠকে বসে নানান সাংগঠনিক বিষয় নিয়ে আলোচনা করেন। এসময় বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নির্দেশে একটি উন্মুক্ত স্থানে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন আয়োজন করতে বলেন মির্জা আজম।

তবে কোন স্থানে সম্মেলন অনুষ্ঠিত হবে তা জানা যাবে আগামী ৩ অক্টোবর। ওই দিন জেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ জেলার প্রতিনি থানা-ইউনিয়নের সভাপতি-সাধারণ সম্পাদকদের নিয়ে অনুষ্ঠিত হবে এক জরুরি সভা। সেখানে সম্মেলনের স্থান ও নানান বিষয় নিয়ে আলোচনা হবে। বিয়ষটি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত শহীদ মো. বাদল (ভিপি বাদল)।

এদিকে, সকল নেতাকর্মীদের এক হয়ে কাজ করার নির্দেশ দিয়েছেন মির্জা আজম। তিনি বলেছেন, ‘অতিতের সমস্ত ভেদাভেদ ভুলে গিয়ে, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ এক ও অভিন্নতারই একটা নমুনা আমরা সকলের মধ্যে দেখতে চাই।’

সূত্র মতে, সম্পৃতি নারায়ণগঞ্জ আওয়ামী লীগের সকল তথ্য নিয়ে রেখেছে কেন্দ্রীয় আওয়ামী লীগ। জমা পরেছে বহু অভিযোগ। সব কিছু দেখেই ঘোষনা করা হবে নতুন এই কমিটি।

আরও পড়ুন >   আড়াইহাজার-গোপালদী পৌরসভা নির্বাচন: আ.লীগের মনোনয়নপত্র বিক্রি ৯ এপ্রিল থেকে

জানা গেছে, ২০১৬ সালের ৯ অক্টোবর তিন সদস্য বিশিষ্ঠ নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের কমিটির অনুমোদন দেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। পরবর্তীতে ২০১৭ সালের ২৫ নভেম্বর ৭৫ সদস্যের একটি পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews