জেলা সংবাদ

নারায়ণগঞ্জে পত্রিকা অফিসে হামলায় গ্রেফতার ৮ রিমান্ডে

স্টাফ রির্পোটার: নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত মেধাবী ছাত্রী তানভীর মুহাম্মদ ত্বকী হত্যাকান্ডের সংবাদ প্রকাশের জেরে স্থানীয় দৈনিক ‘সময়ের নারায়ণগঞ্জ’ পত্রিকা অফিসে হামলা ভাঙচুরের ঘটনায় গ্রেফতার ৮ জনকে জিজ্ঞাসাবাদের জন্য ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজী মোহাম্মদ মোহসেনের আদালত রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান বলেন, ‘সদর থানা পুলিশ গ্রেফতার ৮ জনকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করে আদালতে হাজির করে। আদালত শুনানি শেষে প্রত্যেকের ১ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন: শ্যামল সাহা লক্ষণ, কৃষ্ণা ওরফে কৃষ্ণ পাল, মো. নাসির হোসেন, মো. ইব্রাহিম, লিটন দাস, মো. ফয়সাল, মো. হাসিব ও বিল্লাল হোসেন।

এর আগে রোববার দিবাগত রাত ১২টায় হামলা ও ভাঙচুরের ঘটনায় সদর মডেল থানায় মামলা দায়ের করেন ‘সময়ের নারায়ণগঞ্জ’ পত্রিকার সম্পাদক ও প্রকাশক জাবেদ আহমেদ জুয়েল। মামলায় ১৯ জনের নাম উল্লেখ ও ৩০ থেকে ৪০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

রোববার দুপুরে শহরের চাষাঢ়ায় ‘সময়ের নারায়ণগঞ্জ’ পত্রিকার অফিসে হামলা করে একদল সন্ত্রাসী। তারা সকলেই প্রয়াত সাংসদ নাসিম ওসমানের ছেলে আজমেরী ওসমানের অনুসারী বলে পরিচিত। ত্বকী হত্যাকান্ড নিয়ে করা প্রতিবেদনে আজমেরী ওসমানের নাম আসায় এই হামলা করা হয়েছে বলে অভিযোগ পত্রিকা কর্তৃপক্ষের।

আরও পড়ুন >   আড়াইহাজারে আনসার ভিডিপিদের মাঝে বিভিন্ন প্রজাতির চারা বিতরণ
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker