বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে গত জুন মাসে ৫৬টি লাশ উদ্ধার

  • আপডেট : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ৯৩৯ পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলা একটি অন্যতম ব্যস্ততম শিল্পাঞ্চল। বাংলাদেশের প্রায় সকল জেলার মানুষ এই জেলায় বসবাস করে। যার ফলে এই জেলায় অপরাধের পরিমানও তুলনা মূলক বেশী। হঠাৎ করেই বেড়েছে হত্যাকান্ড-নৃশংসতা। বিদায়ী বছরে অপরাধ প্রবণতা অনেকটা কম ছিল। কিন্তু নতুন বছরের শুরু থেকে অপরাধ ও অপরাধীদের তৎপরতা অনেকটা বেড়ে গেছে। গত ১ মাসে নারায়ণগঞ্জে অর্ধশতাধিক হত্যাকান্ড, আত্মহত্যা, সড়ক দুর্ঘটনা, অজ্ঞাতলাশ ও পানিতে ডুবে মৃত্যু হওয়ার ঘটনা ঘটেছে।

সচেতনম হলের মতে, দিনের পর দিন অপরাধীদের মানসিকতা বিকৃত হয়ে যাচ্ছে। আর পেছনে কাজ করছে মাদকের কুফল। এছাড়া হিংসা-প্রতিহিংসা, পরকীয়া, সামাজিক অবক্ষয় ও নৈতিকস্খলনের কারণে অপরাধ প্রবণতা বাড়ছে। অসচেতন তাই এর মূল কারণ। গণমাধ্যমে প্রকাশিত তথ্যানুসারে গত জুন মাসে নারায়ণগঞ্জে ৫৬ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। তার মধ্যে হত্যাকান্ড ও আজ্ঞাতলাশছিলো ২২ জন, সড়ক দুর্ঘটনায় ১১ জনেরপ্রাণহানীহয়েছে, এর মধ্যে আত্মহত্যা করেছে ১৭ জন আর পানিতে ডুবে মৃত্যু আছে ৬ জনের।

প্রকাশিত সংবাদ অনুযায়ী জানা যায়, ১ জুন রূপগঞ্জে সোলাইমাননামে এক যুবককেপ্রকাশ্যে ইট দিয়েমাথা থেতলে ও কুপিয়ে হত্যা করা হয়েছে। এসময় মসজিদের মাইকে ডাকাত আতংক ছড়িয়ে লোক জড়ো করার তথ্য পাওয়া গেছে। স্থানীয় ২গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দ্বন্দের জেরে এই হত্যাকান্ড বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার তারাব পৌরসভার গন্ধর্বপুর নামা পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সোলাইমান(৩০) উপজেলা পরিষদ চত্বর এলাকার মজিদ শিকদারের ছেলে। পরিবারের দাবি সে যুবলীগ কর্মী। ২ জুন রূপগঞ্জে মাছধরতে গিয়ে শীতলক্ষ্যা নদীতে ডুবে আমির হামজা নামে ৫ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার রূপগঞ্জ উপজেলার চনপাড়ার ৬নং ওয়ার্ডের অফিস ঘাটে ওই ঘটনা ঘটে। এদিকে, বেলা ১১ টায় নিখোঁজ হওয়ার পর বিকেল ৩ টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। দারিদ্র্য, বেকারত্ব থেকে এক যুবক আত্মহত্যা করেছে। ৩ জুন বিকেলে সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়নের নানাখি উত্তরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। মৃতযুবকের নাম আব্দুর রহমান মিয়া। সে ওই গ্রামটির বীরু মিয়ার ছেলে। বাড়িরপাশে খেলতে গিয়ে খালের পানিতে ডুবে মারা গেছে ৩ বছরের শিশু। ৪ জুন সকাল ৮টার দিকে আড়াইহাজার উপজেলায় কালাপাহাড়িয়া ইউনিয়নের পূর্বকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। মৃতশিশুটির নাম সাঈদ। সে পূর্বকান্দি গ্রামে রসিদ্দিকের একমাত্র ছেলে। একইদিন, ফতুল্লায় জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্মাণাধীন ল্যাবরেটরী ভবনে নির্মাণ কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। আহত অবস্থায় ওই শ্রমিককে শহরের ভিক্টোরিয়া হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ৫ জুনপিক-আপ ও ট্রাকের মাঝে চাপা পরে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। ঢাকা-চট্টগ্রামম হাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে শনিবার সকাল ১১টায় এ দুর্ঘটনা ঘটে। একই দিন, আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় লাশের পাশ থেকে বিষের বোতল উদ্ধার করা হয়েছে। নিহত বৃদ্ধার নাম রফিকুল ইসলাম (৫৫)। লাশটি উদ্ধারকরে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ফতুল্লায় নিজ কক্ষে ধুতি দিয়ে আত্মহত্যা করেছে এক যুবক।

৬ জুনসকাল ৯টায় দাপা ইদ্রাকপুর এলাকায় ওই ঘটনা ঘটে। পরে পুলিশ এসে যুবকেরঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতা লমর্গে প্রেরণ করেছে। নিহতের বড়ভাই বিদুৎচক্রবর্তী(৩৬) ফতুল্লা মডেল থানায় একটি অপমৃত্যুর মামলা করেছে। একই দিন, বিএনপি নেতার স্পিনিংমিল থেকে এক শ্রমিকের লাশ উদ্ধার হয়েছে। এ ঘটনায় পুলিশ ঘটনা জানলেও অভিযোগ নাপাওয়ায় কোন ধরণের আইনানুগ ব্যবস্থা নেয়নি। আড়াইহাজার উপজেলার ঝাউগড়া এলাকায় জাহিন স্পিনিং মিলে রোববার রাতে ওই ঘটনা ঘটে। বন্দরে সন্তানকে দেখতে না দেয়ায় মাগলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। ৭ জুন মুছাপুর এলাকায় দুপুরে নিজঘরে গলায় ফাঁস দিয়েআত্মহত্যা করেন তিনি। খবর পেয়ে বন্দর পুলিশ বিকালে নিহতের লাশ উদ্ধার করে। নিহতের নাম সুমাইয়া আক্তার (২১)। একই দিন, ফতুল্লায় ইজিবাইকের ধাক্কায় সুমন (৩০) নামক চিড়া তৈরীর কারখানা শ্রমিকের মৃত্যু হয়েছে। সোমবার রাত সাড়ে ১০টায় শ্রীগন্ধেশ্বরী মিষ্টির দোকানের সামনে এ দুর্ঘটনা ঘটে। এসময় ইজিবাইক চালক পালিয়ে গেলেও ইজিবাইকটি কে আটক করেছে স্থানীয় জনতা। ওই দিন, ফতুল্লায় বিদ্যুৎ স্পৃষ্টে আনিছুর রহমান নামে এক ডাইং কারখানার শ্রমিকের মৃত্যু হয়েছে। রাত ৮ টায় ফতুল্লার কুতুবাইল এলাকায় অবস্থিত ইরান গার্মেন্টস সংলগ্ন রেহান উদ্দিন প্রধানের বাড়ির ৩য় তলার ছাদে এ ঘটনা ঘটে।

৮ জুন আড়াইহাজারে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সুমন (২১) নামে ওই যুবক পেশায় পাওয়ালুম শ্রমিক ছিলেন। তিনি স্থানীয় ডৌকাদী এলাকার হাফিজ উদ্দিনের ছেলে। মঙ্গলবার সন্ধ্যা ৬টায় মৃতের শোবার ঘর থেকে লাশ উদ্ধার করা করে পুলিশ। তেলের লড়ির সাথে মোটার সাইকেলের ধাক্কায় আহত কিশোরের মৃত্যু হয়েছে। ৯ জুন রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।নিহত কিশোরের নাম সামিন। সে চাষাঢ়ার বালুরমাঠ এলাকার বাসিন্দা। একই দিন, নানার বাড়ী বেড়াতে এসে শীতলক্ষ্যা নদীতে নেমে প্রাণ হারিয়েছে এক মাদ্রাসা শিক্ষার্থী। রূপগঞ্জে শবনম মিলসংলগ্ন শীতলক্ষ্যা নদীতে গোসলকরতে গিয়ে বুধবার সকালে লাশটি পাওয়া যায়। মৃত শিশুর নাম আরিফ হোসেন (১১)। সিদ্ধিরগঞ্জে এনসিসি ৬নং ওয়ার্ডের সুমিল পাড়া এলাকায় আওয়ামীলীগ নেতা হোসেন আলী মেম্বারের বাড়ির পাশের খাল থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশটির পরণে রয়েছে কালোপ্যান্ট ও নীল রং এর টিশার্ট। ১১ জুন বেলা ১টার দিকে এলাকাবাসী লাশটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

১২ জুন রূপগঞ্জে ছোট ভায়রায় লাথিতে ইউসুফ সরকার নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। তারাব পৌরসভার উত্তর পবন কূল এলাকায় ঝগড়া থামাতে গিয়ে এ ঘটনা ঘটে। সোনারগাঁয়ে রাস্তা পারাপারের সময় যাত্রীবাহী বাসের ধাক্কায় এক বৃদ্ধ নিহত হয়েছে। ১৩ জুন কাঁচপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ ঘটনা ঘটে। পুলিশ বাসটি আটক করলেও এর চালক পালিয়ে যান। নিহত ওই বৃদ্ধেরনাম-মোহাম্মদ আলী (৭০)। একই দিনে, বন্দরে পৃথক দুইটি স্থান থেকে এক লরীচালক ও এক ইলেকট্রিক মিস্ত্রির মৃতদেহ উদ্ধার করেছে ধামগড় ফাঁড়ী পুলিশ। রোববার সকালে বন্দর উপজেলার মদনপুর রাফি ফিলিং স্টেশনের মসজিদের ভিতর থেকে ও অপরটি মদনপুর সুরুজমিয়ার মিলের বি গোডাউনে সামনে থেকে ওই দুইটি লাশ উদ্ধার করে পুলিশ। পরে লাশ দুইটি ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ হয়। ওই দিন, সিদ্ধিরগঞ্জে কামরুল ইসলাম সোহাগ (২৮) নামে এক যুবক ঘরের সিলিংফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। দুপুরে সিদ্ধিরগঞ্জ থানাধীন তাঁতখানা এলাকায় হুমায়ন কবিরের ভাড়াটিয়া বাড়িতে এঘটনা ঘটে।

১৪ জুন বন্দরে স্ত্রীর সাথে অভিমানকরে এক যুবক আত্মহত্যা করেছে। বিকালে বন্দর উপজেলার চিড়ইপাড়া কলোনীতে শ্বশুড় বাড়িতে ওই আত্মহত্যা করেন যুবক। নিহত যুবকের নাম মোস্তাকিন মোল্লা ওরফেশান্ত(২৫), সে নড়াইল জেলার সদর থানা এলাকার কালাম মোল্লা মিয়ার ছেলে। একই দিন, ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। সোমবার দিবাগত রাত ১টার দিকে ভুইগড় এলাকায় মহাসড়কের পাশে লাশটি পরে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। লাশটির পরনে ছিলো নীলটি-শার্ট ও লুঙ্গি। ওই দিন, ফতুল্লায় পারিবারিক কলহের জের ধরে জাকিয়া(১৬) নামে এক কিশোরী ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় জাকিয়ার মৃত্যু হয়।

১৬ জুন রূপগঞ্জে অজ্ঞাত অর্ধনগ্ন এক কিশোরী(১৩) লাশ উদ্ধার করেছে পুলিশ। দুপুরে রূপগঞ্জ উপজেলার কায়েত পাড়া ইউনিয়নের জিহসতলা এলাকা ওই লাশ উদ্ধার করা হয়। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ধর্ষণের পর কিশোরীকে হত্যা করা হয়েছে। একই দিনে, রূপগঞ্জে মেহেদীহাসান (২২) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। সকাল সাড়ে ১০ টায় চনপাড়া এলাকার তার নিজ ঘর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

ওই দিন, ফতুল্লায় মধ্যরাতে ইজিবাইক চালক কে ছুরি আঘাতে হত্যা করেছেঅজ্ঞাত দুর্বৃত্তরা। বুধবার দিবা গতরাত ১ টায় ফতুল্লার পিলকুনি এলাকায় মোল্লা বাড়ি জামে মসজিদের সামনের সড়কে এ ঘটনা ঘটে। পুলিশের ধরণা ইজিবাইক ছিনিয়ে নিতেই তাকে হত্যা করা হয়। নিহতের নাম মো. আনোয়ার হোসেন, তিনি চাঁদপুর জেলার কচুয়া থানার আশ্রাবপুর গ্রামের আবুল হাশেম মজুমদারের ছেলে। সেদিন, শহরের রিজিয়া জেনারেল হাসপাতালের ডাক্তার আজগর আলী অপচিকিৎসার কারনে কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী দেলোয়ার প্রধানের ভাগ্নী গৃহবধূ আখিমনি (২৪) মৃত্যু বরণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ১৭ জুন নানার বাড়িতে বেড়াতে এসে বাবার সাথে ঘুরতে বের হয়ে ট্রাক চাপায় আব্দুল্লাহ আল স্বাদ (৮) নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। একই দিন, ফতুল্লায় গোসল করতে গিয়ে নদীতে ডুবে মোস্তাকিম রোহান (৮) নামে এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে ফতুল্লার আলীগঞ্জ মাদ্রাসাঘাট এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত মাদ্রাসার ছাত্র জামিয়া কোরানিয়া ইমদাদিয়া আলীগঞ্জ মাদ্রাসার নুরানী বিভাগের ছাত্র। মোস্তাকিম রোহান আলীগঞ্জ এলাকার আব্দুলসালামের ছেলে। বন্দরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাসুদুর রহমান (৪৮) নামের এক সিকিউরিটি গার্ডের মৃত্যু হয়েছে।

১৮ জুন সকালে বন্দরের একরামপুরের সরকারি সিএসডি গোডাউনে এ ঘটনাটি ঘটে। একই দিন, আড়াইহাজারে অজ্ঞাত এক বৃদ্ধের(৬৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। সকাল সাড়ে ৮টায় ঢাকা-সিলেট মহাসড়কের স্থানীয় ছনপাড়া পুলিশ চেকপোষ্ট এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। ফতুল্লায় এক গৃহ বধুর লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারের দাবি, শ্বাসরোধ করে পরিকল্পিত ভাবেহত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্বামীকে আটক করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। ১৯ জুন ধর্মগঞ্জ চতলামাঠ এলাকা থেকে গৃহবধুর লাশ পুলিশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। একই দিন, ফত্ল্লুায় কাভার্ডভ্যান সাথে মিশুকের (অটো রিক্সা) ধাক্কা লেগে ২জন নিহত ও ১জন গুরুতর আহত হয়েছেন। ঘটনায় কাভার্ডভ্যান সহ চালককে আটক করেছে পুলিশ। ওই দিন, সিদ্ধিরগঞ্জে এনসিসি ১০ নং ওয়ার্ডে ড্রেজারের বালু সংরক্ষন করতে তৈরী করা একটি কৃত্রিম ডোবায় পড়ে হৃদয় নামে ৬ বছরের এক শিশুরমৃত্যু হয়েছে। সেদিন, ফতুল্লায় এক ব্যাক্তি ঋণের চাপ সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শনিবার দুপুর দেড়টায় ভুইঁগড় গিরিধারা এলাকার নিজ বাসার একটি কক্ষ থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত রুবেল গিরিধারা এলাকার খালেক হাওলাদরের ছেলে।

২০ জুন ফতুল্লায় ঘরের আড়ার সাথে ওরনা পেচিয়ে গৃহ বধুর আত্মহত্যা। পরিবারের দাবি ২বছর যাবৎ তিনি মানষিক সমস্যায় ভুগছেন। রোববার ফতুল্লার কাশিপুরের নরসিংপুর এলাকায় ঘটনাটি ঘটে। নিহত গৃহ বধুর নাম টুলটুলি (৩০)। একই দিন, ফতুল্লার হাজীগঞ্জ এলাকায় হৃদয় (২৫) নামে এক যুবকেরলাশউদ্ধার করা হয়েছে। যুবকের মাঘায় জখমের চিহ্ন পাওয়া গেছে। নিহত হৃদয় হাজীগঞ্জ উচাবাড়ির এলাকার মো. খোকনমিয়ার ছেলে। রোববার বিকালে সদর উপজেলার পশ্চিম হাজিগঞ্জ প্রাইমারি স্কুল এলাকায় রক্তমাথা লাশ দেখতে পেয়ে স্থানীরা পুলিশে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল শেষে মর্গে প্রেরণকরে। নগরীর নলুয়া পাড়ায় নির্মাণাধীন ভবনে কাজ করার সময় বিদুৎ স্পৃষ্ট হয়ে রানু (২৫) এবং ফরহাদ (১৮) নামের দুই নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। ২১ জুন বিকেলে সিটিকর্পোরেশনের ১৮ নম্বর ওয়ার্ডের এ ঘটনা ঘটে। তাদের কে উদ্ধার করে ফায়ার সার্ভিসের সদস্যরা জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ২১ জুন একই দিনে বন্দরে ৩ জন আত্মহত্যা করেছে- সিলিংফ্যানের সাথে ওরনা পেচিঁয়ে এক গৃহ বধু আত্মহত্যা করেছে। রাতে কলাগাছিয়া ইউনিয়নের কল্যান্দি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত গৃহ বধুরনাম শেখমুন্নি(২৪) তিনি জিওধরা এলাকায় প্রবাসী স্বপন মিয়ার স্ত্রী। অপর ঘটনায় বন্দরে পিতার সাথে অভিমান করে মাদকাসক্ত ছেলে আত্মহত্যা করেছে রাতে উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের বালুচর এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম মো. ইব্রাহিমপাবেল (৩২)। একই দিনে বন্দরে স্বামীর সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে গৃহ বধুর আত্মহত্যা করেছে। সোমবার মদনপুরের লাউসার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত গৃহ বধুর নাম নিপা রাণী(৩৫) তিনি সোনারগাঁও কাঁচপুর এলাকার, দীলিপ বাবুর স্ত্রী। ফতুল্লায় এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

২২ জুন রাতে সাড়ে ৯টার দিকে পাগলার শাহি মহল্লার আমতলাস্থ মোদাস্সের মাস্টারের ভাড়াটিয়া বাড়িতে এ ঘটনা ঘটে। নিহতের নাম রাহাত মাতাবর (২৪)। একই দিনে, ফতুল্লায় একটি ডাইং কারখানায় বয়লার বিষ্ফোরণে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতসাড়ে ১০টায় ফতুল্লা মডেল থানার সামনে একটি চারতলা ভবনের নিচতলায় আজাদ ডাইং কারখানায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শ্রমিকের নাম শরীফ মিয়া (৪৭) সে চট্টগ্রামের মীর সরাইয়ের জোয়ালগঞ্জ এলাকার বাসিন্দা। ফতুল্লায় স্বামীর পরকিয়ার জের ধরে অভিমানে গলায় ফাঁসদিয়ে এক গৃহবধূ আত্মহত্যা করার অভিযোগ উঠেছে। নিহত গৃহবধূ সোনিয়া আক্তার (২৫) বরগুনা জেলার আমতলি থানার দক্ষিন টেপুরা গ্রামের সোহরাব শিকদারের মেয়ে। ফতুল্লা থানার শাসনগাঁও এলাকা থেকে ২৩ জুন সকালে পুলিশ লাশ উদ্ধার ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে। বন্দরে অতিরিক্ত মদ্যপান করে কলাগাছিয়া ইউনিয়ন জাতীয়পার্টি নেতামনির হোসেন ওরফে মনির মেম্বার (৫২) মৃত্যু বরণ করেছে।

২৪ জুন ভোরে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের নরর্পদীস্থ তার নিজবাস ভবনে তিনি মৃত্যু বরণ করে। মৃত্যুবরন কারিজাপা নেতামনির হোসেন ওরফে মনির মেম্বার ঘারমোড়া এলাকার মৃত সামছুল হক মিয়ার ছেলে। সেদিন, সিদ্ধিরগঞ্জে পাওয়ার স্টেশন সংলগ্ন শীতলক্ষ্যা নদীতে বন্ধুদের সঙ্গে গোসলে নেমে ওম মল্লিক (১৩) নামে একজনেরমৃত্যু হয়েছে। দুপুর ৩ টায় এ ঘটনা ঘটে। আড়াইহাজারে এক কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশউদ্ধার করা হয়েছে। এ ঘটনাররহস্য উন্মচনে ওই ছাত্রীর প্রেমিককে খুঁজছে পুলিশ। ২৭ জুন রাতে উপজেলার উচিৎপুরা ইউনিয়নের জাঙ্গালিয়া উত্তরপাড়া গ্রাম থেকে ঝুলন্ত অবস্থায় লাশউদ্ধার করা হয়। নিহত ওই কলেজ ছাত্রীর নাম সুমি আক্তার (২৪ )। একই দিন, আড়াইহাজারে ৩৮ বয়সী এক যুবক সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে। ঢাকা-সিলেট মহাসড়কের আড়াইহাজার উপজেলার পাচঁরুখী নামক স্থানে রোববার রাত সাড়ে ৩টায় এই ঘটনা ঘটে।

২৮ জুন ফতুল্লার চাষাঢ়া এলাকায় দুই গ্রুপের সংঘর্ষে রুবেল (৩২) নামে এক রাজমিস্ত্রি নিহত হয়েছে আহত হয়েছে আরও ৬জন। রাত ১০ টায় চাষাঢ়া রেল স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। পরে ওই ঘটনায় ৮জনকে আটক করে পুলিশ। ফতুল্লায় রাজা নামের এক চালককে ছুরিকাঘাতে গলা কেটে হত্যার পর অটোরিক্সা নিয়ে গেছে ছিনতাইকারীরা। ২৯ জুন ভোর ৪টায় দিকে ইসদাইর ওসমানী স্টেডিয়ামের সামনে এঘটনা ঘটে। নিহত চালকরা জামিয়া (৫৫) মাসদাইর কাজীবাড়ি এলাকার বাসিন্দা। একই দিন, আড়াইহাজারে আম গাছ থেকে একটি নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুরে ব্রাক্ষন্দী ইউনিয়নের পাজারদিয়া গ্রামে ওই গৃহ বধুর লাশ উদ্ধার করা হয়। নিহত গৃহ বধুর নাম, তানজিনা আক্তার (২০)। ঐদিন, সোনারগাঁয়ে পিকআপভ্যানের চাপায় এক বৃদ্ধা নিহত হয়েছে। এসময় আহত হয়েছে অপর আরেক বৃদ্ধা। মঙ্গলবার দুপুরে উপজেলার জামপুর ইউনিয়নের মরিচটেক এলাকায় রাস্তা পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে। জানা গেছে, নিহত বৃদ্ধার নাম মিনা রানী (৬৫)। আহত বৃদ্ধা বাসন্তী রানী (৬০) কে স্থানীয়রা উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews