জেলা সংবাদ

দুস্থ মানুষদের ঈদ সামগ্রী বিতরণ করলেন সাবেক ভিপি নাঈম মোল্লা

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জ আড়াইহাজার পৌরসভায় সরকারী সফর আলী কলেজের সবেক ভিপি নাঈম আহম্মেদ মোল্লার নিজস্ব অর্থায়ণে নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু অনুপ্রেরণায় সামাজিক দূরত্ব বজায় রেখে এক হাজার ঘরবন্দী অসহায় দুস্থ মানুষকে ঈদ সামগ্রী ও ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সফল সাবেক সাধারণ সম্পাদক নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু।

বৃহস্পতিবার (২১ মে) ১২টায় সরকারী সফর আলী কলেজের মাঠে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিখির বক্তব্যে বলেন, এই ভরা বোরো ধান মৌসুমে ছাত্রলীগ অসহায় কৃষকদের পাশে থেকে ধান কেটে মাড়াই করে বাড়ীতে পৌছে দিয়েছে। এখন তাদের নিজস্ব অর্থায়ণে প্রতিটি এলাকায় অসহায় মানুষের পাশে থেকে ঈদ ত্রান সামগ্রী দিয়ে সহযোগীতা করে যাচ্ছে। আল্লাহ রহমতে গণপ্রজান্ত্রী বাংলাদেশ সরকার এর মানোনীয় প্রধান মন্ত্রী গণতন্ত্র মানব কন্যা শেখ হাসিনা যতোদিন বেচে থাকবেন বাংলাদেশের কোনো মানুষ না খেয়ে মারা যাবে না।

ঐসময় আরো উপস্থিত ছিলেন, আড়াইহাজার পৌরসভার মেয়র আলহাজ্ব সুন্দর আলী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ভূইয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মামুনুর রশিদ, ডা: শিশির ঘোষ, খাগকান্দা ইউনিয়ণের চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ, সাবেক বিআডিবি চেয়ারম্যান আব্দুল রাজ্জাক, সাবেক কাউন্সিলর জহিরুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা মুজিব সেনা ও ঐক্যলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ্য।

আরও পড়ুন >   বন্দরে বাক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ, আটক ১
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker