বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন

ঢাকাকে বলবো না.গঞ্জে এসে দেখে যান আমরা কারা: শামীম ওসমান

  • আপডেট : শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২
  • ৮৭১ পড়া হয়েছে

স্টাফ রির্পোটার: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আমরা যার কাছ থেকে রাজনীতি শিখেছি উনি হলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর তার কাছে সব থেকে ইম্প্রটেন্ট হচ্ছে জনসম্পৃক্ততা। আর এই জন্যই ৪২ বছর যাবত উনি এই দলটাকে টিকিয়ে রাখতে পেরেছেন। নাসিম ওসমান সেতু শুধু আমাদের এচিপমেন্ট না। ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড এটা আমার আব্বার নামে দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী। দেশে বিভিন্ন উন্নয়নের পাশাপাশি নারায়ণগঞ্জেও উন্নয়ন করেছেন। নারায়ণগঞ্জে ইউনিভার্সিটি, মেডিকেল কলেজ, নারায়ণগঞ্জ থেকে মুন্সিগঞ্জ পর্যন্ত যে ফ্লাইওভার করছে। অলমোস্ট ২৬শ’কোটি টাকা ব্যায়ে। এই কাজ গুলো হয়ে গেলে আমরা ঢাকাকে বলবো আপনারা না.গঞ্জে এসে দেখে যান আমরা কারা। ঢাকা ইজ নট ক্যাপিটাল, নারায়ণগঞ্জ ইজ ক্যাপিটাল।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যলয়ে সম্মেলন কক্ষে, ৩য় শীতলক্ষ্যা সেতু উদ্বোধন উপলক্ষে, প্রস্তুতিমূলক সভায় তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, আমি আওয়ামী লীগের এমপি হিসেবে না, আমি নারায়ণগঞ্জের বাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানাচ্ছি। ভালো কাজ করার জন্য যেমন মানুষ আছে, খারাপ করার জন্যও মানুষ আছে। আমাদের নারায়ণগঞ্জে উন্নয়নে সব চেয়ে বেশী অবদান রেখেছে সড়ক ও সেতু বিভাগ।

এ সময় নারায়ণগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মো. মঞ্জুরুল হাফিজের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ- আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, সড়ক ও জনপথ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব নীলিমা আখতার, উপসচিব মো. মোস্তাইন বিল্লাহ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোসা. ইসমত আরা, অতিরিক্ত জেলা প্রশাসক মোসম্মৎ রহিমা আক্তার, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল, সিভিল সার্জন ডা. এ এফ এম মুশিউর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ, নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রিফাত ফেরদৌস, বন্দর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বি.এম কুদরত-এ-খুদা, নারায়ণগঞ্জ জেল সুপার মোহাম্মদ মাহবুবুল আলম প্রমুখ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews