বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন

চেয়ারম্যান প্রার্থী মাহবুবুর রহমান বাবুলের ঈদ শুভেচ্ছা বিনিময়

  • আপডেট : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০
  • ৯৫৩ পড়া হয়েছে

বিডি২৪নিউজ: পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ঈদের পরদিন উচিৎপুরা ইউনিয়নের সর্বস্তরের মানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন অত্র ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী জনাব মাহবুবুর রহমান বাবুল।

তিনি অত্র ইউনিয়নের রেকর্ড সংখ্যক নির্বাচিত সাবেক চেয়ারম্যান জনাব আক্রমউদ্দিন ভূইয়ার সর্বকনিষ্ট ছেলে ও আড়াইহাজার উপজেলা যুবলীগের সাবেক সহ সভাপতি। তিনি নিজেকে চেয়ারম্যান প্রার্থী হিসাবে ঘোষনা দেওয়ার পর থেকেই এ ইউনিয়নের সর্বস্তরের নেতাকর্মী ও সাধারন মানুষের সাথে যোগাযোগ রক্ষা করে চলেছেন।

ঈদের পরদিন তার নিজ বাড়ি পূর্ব আতাদী থেকে কাদিরদিয়া হয়ে উচিৎপুরা বাজারে অবস্থান করেন জনাব মাহবুবুর রহমান বাবুল। তার সাথে দেখা করতে অসংখ্য সাধারন মানুষ ও নেতাকর্মী উচিৎপুরায় জড়ো হয়। ঈদ পরবর্তী দিনে স্বচ্ছ ও ক্লিন ইমেজের এই চেয়ারম্যান প্রার্থীকে কাছে পেয়ে সাধারন মানুষের মধ্যে মধ্যে এক অন্যরকম আমেজ বিরাজ করে। ঈদ শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি জনাব বাবুল চেয়ারম্যান প্রার্থী হিসাবে সাধারন মানুষের দোয়া ও সমর্থন চেয়েছেন।

শুভেচ্ছা বিনিময় শেষে জনাব মাহবুবুর রহমান বাবুল জানান, ”নেতাকর্মী ও সাধারন মানুষের ভালোবাসায় তিনি অভিভূত। আমি সাধারন মানুষ ও উচিৎপুরা ইউনিয়নের নেতাকর্মীদের পরিপূর্ন সমর্থন নিয়ে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহন করতে চাই। ”

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews