রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :

চাষাড়ায় গুলিবিদ্ধ ’সুলতান ভাই কাচ্চি‘ ম্যানেজারের মৃত্যু

  • আপডেট : সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮৪০ পড়া হয়েছে

না.গঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ চাষাড়ায় বিদ্যুৎ বিলকে কেন্দ্র করে ভবন মালিকের গুলিতে আহত হোটেলের ম্যানেজার কাজল চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সোমবার রাত সাড়ে দশটার দিকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তাঁর।

নিহত শফিউর রহমান কাজল (৫২) নারায়ণগঞ্জের বন্দরের কুশিয়ারা এলাকার মৃত শাহ আলম মিয়ার ছেলে। তিনি ‘সুলতান ভাই কাচ্চি’ নামের রেস্টুরেন্টের  জেনারেল ম্যানেজার (জিএম) হিসেবে কর্মরত ছিলেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, গুলিবিদ্ধ কাজল রাত সাড়ে দশটার দিকে চিকিৎসাধীন অবস্থায় মানা যান। তার মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। নিহতের স্বজন ও থানা পুলিশকে ঘটনা জানানো হয়েছে।

নিহতের বোন জামাতা রবিউল আওয়াল বলেন, একটা মানুষকে শহরের মধ্যে প্রকাশ্যে গুলি করে মারা হলো। এর চেয়ে দুঃখ জনক কিছু হতে পারে না। আমরা এর বিচার চাই। সুষ্ঠু বিচার চাই। ওদের ফাঁসি চাই।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিচুর রহমান জানান, গুলি করার ঘটনায় ইতিমধ্যে মামলা করেছে রেস্তোরাঁর মালিক। সেহেতু তিনি মারা গেছেন সেটি হত্যা মামলা হবে। মামলার দুই আসামীকে ইতিমধ্যে গ্রেপ্তারের পর রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়।

আরও পড়ুন >   আড়াইহাজার সাব-রেজিস্ট্রি অফিসে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews