বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন

গোপালদী পৌর নির্বাচনে চলছে অনানুষ্ঠানিক প্রচারণা

  • আপডেট : রবিবার, ১৪ মে, ২০২৩
  • ৯৮০ পড়া হয়েছে

আড়াইহাজার প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ আড়াইহাজার উপজেলার গোপালদী পৌরসভার নির্বাচনের তফছিল ঘোষণা হওয়ার পর থেকেই বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী এম.এ হালিম শিকদার নৌকার প্রতিক দেওয়ার পর থেকেই গোটা গোপালদীর পৌর শহর এলাকায় প্রতিদিনই দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে ঢাক-ডোল পিটিয়ে নির্বাচনীয় প্রচার প্রচারণা করে আসছে।

অন্য দিকে নৌকার প্রতিক না পেয়ে, আওয়ামীলীগের দলিও নেতাকর্মী চারজন স্বতন্ত্র পার্থী হিসেবে এলাকার নির্বাচনীয় প্রচার ও প্রচারণা করতে সকাল থেকে রাত পর্যন্ত ভোটারদের কাছে গিয়ে নিজের যোগ্যতা পরিচয় দিয়ে ভোট ও দোয়া চেয়ে এলাকা চষে বেড়াচ্ছে।

সর জমিনে গিয়ে দেখা যায়, উপজেলার গোপালদী পৌরসভা উলুকান্দী এলাকার পশ্চিমপাড়া গ্রামের মুসলিম সম্ভ্রান্ত পরিবারের মোঃ আসকর আলীর সুযোগ্য-শিক্ষিত সন্তান বাংলাদেশ সেনাবাহিনীর সাবেক সার্জেন্ট আলহাজ¦ মোঃ আবুল মুনসুর আলী, তিনি বর্তমান গোপালদী বাজার সমিতির সাধারণ সম্পাদক। স্বতন্ত্র প্রার্থী হিসেবে পরিচয় দিয়ে গোপালদী পৌর শহর এলাকায় সাধারণ শ্রমজীবী মানুষের কাছে দিনরাত ভোট ও দোয়া চেয়ে নির্বাচনের ব্যাপক প্রচারণা করে আসছে।
এদিকে, গোপালদী পৌর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক বিশিষ্ট শিল্পপতি আলহাজ¦ মনিরুজ্জামান মনির, পৌর এলাকার কলাগাছিয়া কালেমকান্দী গ্রামের আজিজ মাষ্টারের সুযোগ্য-সন্তান শিক্ষিত আওয়ামীলীগ নেতা। মনিরুজ্জামান মনির গোপালদী পৌরসভার নির্বাচনের কর্মী ও সমর্থকদের নিয়ে ঢাক-ডোল পিটিয়ে যোগ্যতা পরিচয় দিয়ে ভোট ও দোয়া চেয়ে নির্বাচনীয় প্রচার প্রচারণা করে আসছে।

এছাড়াও, গোপালদী পৌরসভা রামচন্দ্রদী এলাকার আব্দুর রহমানের ছেলে সু-শিক্ষিত ব্যবসায়ী মোঃ তানভীর আহম্মেদ স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে অংশ গ্রহন করতে রাত দিন নিজের প্রচারণা করে ভোটারদের কাছে ভোট ও দোয়া চেয়ে কৌশল মিনিময় করে আসছে।

আবার, গোপালদী পৌরসভা উলুকান্দী গ্রামের পূর্বপাড়া এলাকার মোঃ নুরুল আমিনের সুযোগ্য সন্তান বিশিষ্ট সাংবাদিক মোঃ বেলাল আহম্মেদ গোপালদী পৌরসভার স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে পরিচয় দিয়ে পৌর এলাকার ভোটারদের কাছে ভোট ও দোয়া চেয়ে নির্বাচনে প্রচারণা চালিয়ে যাচ্ছে।

এছাড়াও গোপালদী পৌরসভা স্বতন্ত্র প্রার্থী হিসেবে আছে, চরমোনাই থেকে মনোনীত হাতপাখা প্রতিক নিয়ে মাওলানা মোঃ গোলাম ফারুক, ভোটারদের কাছে নিজেদের প্রচারণায় তিনিও পিছিয়ে নেই।
যদিও নির্বাচনীও প্রার্থীদের মনোনয়ন পত্র জমা দেওয়ার তারিখ ১৬ই মে, কিন্তু এর আগেই নির্বাচনের মাঠে প্রার্থীরা লোকবল সমর্থক নিয়ে ঢাক-ডোল, মটর সাইকেল, ইজি বাই, পিকাপ ভ্যান ইত্যাদি নিয়ে মোহরার মাধ্যমে মাতিয়ে তুলেছে গোপালদী পৌর এলাকা। বসে নেই ভোটারাও, তারা তাদের পছন্দের প্রার্থীর গুনাগুন ভালোমন্দ নিয়ে হাট-বাজারে, গ্রামের চায়ের দোকান গুলোতে চলছে গুঞ্জন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews