সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন

উচিৎপুরাবাসীর সেবা করতে, ইউপি চেয়ারম্যান নির্বাচিত হতে চায় লিয়াকত হোসেন

  • আপডেট : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ১২২৬ পড়া হয়েছে

আড়াইহাজার প্রতিনিধি: জাতিরজনক বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে তার কন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়ন ও উচিতপুরা ইউনিয়নবাসীর সেবা করার জন্য চেয়ারম্যান প্রার্থী হওয়ার ঘোষণা দিয়ে প্রচারনা শুরু করেন বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ্ব লিয়াকত হোসেন।

১১ সেপ্টেম্বর শনিবার বিকালে উচিৎপুরা ইউনিয়ণের সাহেব বাজার হতে কয়েকশ হোন্ডা,অটোরিক্সা,রিক্সা নিয়ে হাজার খানেক জনতার একটি প্রচারনামূলক শোডাউন বের করা হয়। শোডাউনটি জাঙ্গালিয়া,বাড়ৈপাড়া, শান্তির বাজার, টেগুরিয়াপাড়া,দাসিরদিয়া,আতাদী,ভৈরবদী,উচিতপুরা বাজার হয়ে পুসরায় সাহেব বাজারে গিয়ে শেষ হয়।

পরে সাহেব বাজারে ও দাসিরদিয়া এলাকায় পথ সভায় উচিতপুরা ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব লিয়াকত হোসেন তার সমর্থকদের উদ্দেশ্য করে বলেন,আমি বঙ্গবন্ধুর ডাকে ও তার নির্দেশনায় জীবনের মায়া মমতা ত্যাগ করে স্বাধীনতা সংগ্রামে ঝাপিয়ে পড়েছিলাম। ৫২ বছর ধরে বঙ্গবন্ধুর ছাত্রলীগ,যুবলীগ ও আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত রয়েছি। বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের হত্যার পর প্রতিবাদ করায় আমার বিরুদ্ধে ৭৫ পরবর্তীতে ৯টি মামলা দিয়ে আমাকে নির্যাতন করা হয়েছে। সেই নির্মম নির্যাতন সহ্য করেও বঙ্গবন্ধুর আদর্শ হতে সড়ে পরিনি। সারাজীবন আওয়ামীলীগের জন্য শুধু কাজ করেই গিয়েছি,কোন চাওয়া পাওয়ার আশা করিনি। আগামীতেও জাতিরজনকের কন্যা জননেত্রী শেখ হাসিনার একনিষ্ঠ একজন ক্ষুদ্র কর্মী হিসেবে আওয়ামীলীগের হয়ে কাজ করে যাব। জীবনের শেষ প্রান্তে এসে জাতিরজনকের কন্যা জননেত্রী শেখ হাসিনার কাছে উচিতপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামীলীগ থেকে নমিনেশন চাইব। আপনাদেরকে সাথে নিয়ে সারাজীবন বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে শেখ হাসির নির্দেশনায় কাজ করেছি,আপনাদের দোয়া,সহযোগিতা ও ভালবাসা পেলে আগামী দিনে আপনাদের সমর্থনে আপনাদের সাথে নিয়ে শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে উচিতপুরাবাসীর সেবা করতে চাই।

শোডাউনের সময় আওয়ামীলীগ নেতা লিয়াকত হোসেন এলাকার লোকজনদের সাথে কুশল বিনিময় ও দোয়া প্রার্থনা করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews