অপরাধ

আড়াইহাজারে ইউপি সদস্যের বাড়ি থেকে ফেন্সিডিলসহ আটক-২

স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জ আড়াইহাজার উপজেলার  ৩৯ বোতল ফেন্সিডিলসহ হাবিবুর ও ফয়সাল নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব-৩। বৃহস্পতিবার (২৮ জুলাই) ভোর সোয়া চারটার দিকে তাদের আটক করা হয় করে।

বৃহস্পতিবার (২৮ জুলাই) ভোরে দিকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৩ এর একটি টীম অভিযান পরিচালনা করে। এসময় ৩৯ বোতল ফেনসিডিলসহ হাবিবুর ও ফয়সাল নামে দুই শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে র‌্যাব। এ ঘটনায় র‌্যাবের ডিএডি আব্দুল আউয়াল বাদী হয়ে মাদক আইনে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেন। ওই দিন বিকেলে গ্রেপ্তারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়।

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার ব্রাহ্মন্দী ইউপি সদস্য সোহেল মিয়ার বাড়িতেই অবৈধ ফেন্সিডিলের আসর বসে বলে অভিযোগ উঠেছে অনেক দিন ধরেই। সেই মিনি ‘বারে’ ফেন্সিডিল পরিবেশন করেন তারই শিষ্য হাবিবুর ও ফয়সাল। এ নিয়ে এলাকাবাসী দীর্ঘদিন ধরে আইনশৃক্সক্ষলা বাহিনীর কাছে অভিযোগ জানিয়ে আসছে।

এলাকাবাসী জানায়, পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী সোহেল  সম্প্রতি ব্রাহ্মন্দী ইউনিয়নের ৩নং ওয়ার্ডে  ইউপি নির্বাচনে মাদক ব্যবসা ছেড়ে দিয়ে এলাকাকে মাদকমুক্ত করার প্রতিশ্রুতি দিয়ে নির্বাচনে জয়লাভ করে। সোহেল নির্বাচনে বিজয় লাভ করে তার মাদক ব্যবসা আরও সম্প্রসারণ করে। আটককৃত হাবিবুর ও ফয়সালের সাথে ইউপি সদস্য সোহেল-এর সহযোগী ও ঘনিষ্ট সম্পর্ক রয়েছে।

র‌্যাবের বরাত দিয়ে আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার জানান, গ্রেফতারকৃত পেশাদার মাদক বিক্রেতা। তারা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় ফেনসিডিলসহ নিষিদ্ধ মাদকদ্রব্য সংগ্রহ করে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল।

আরও পড়ুন >   আড়াইহাজারে ১৫০টন কয়লা চুরি

এ ব্যপারে ব্রাহ্মন্দী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য সোহেল মিয়া জানান, আগে তিনি মাদক ব্যবসা করলেও প্রতিশ্রুতি অনুযায়ী এলাকাকে মাদকমুক্ত করার জন্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন দাবী করেন।

আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker