বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন

আড়াইহাজার দলিল লেখক ও ভেন্ডার সমিতি উদ্যোগে শোক দিবস পালিত

  • আপডেট : সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ১৩৪৫ পড়া হয়েছে

মো: এফরান আলী: নারায়ণগঞ্জ আড়াইহাজার উপজেলার দলিল লেখক ও ভেন্ডার সমিতির উদ্যোগে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবের ৪৬তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৫ আগস্ট সোমবার বিকেলে আড়াইহাজার দলিল লেখক ও ভেন্ডার সমিতির অফিস কার্যালয়ের মাঠে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের তিন তিনবার নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু।

আড়াইহাজার দলিল লেখক ও ভেন্ডার সমিতি সভাপতি মো: আমান উল্লাহ আমান এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন আড়াইহাজার পৌর মেয়র আলহাজ্ব সুন্দর আলী, উপজেলা নির্বাহী অফিসার সোহাগ হোসেন, উপজেলা সাব রেজীস্ট্রার অফিসার শেখ মোহাম্মদ খান, আড়াইহাজার থানা অফিসার ইনচার্জ আনিচুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোজাম্মেল হক জুয়েল, উপজেলা ‍যুবলীগের সভাপতি আহম্মেদুল কবির উজ্জল, সাধারণ সম্পাদক রেজাউল করিম ভূইয়া, সাবেক নাঈম ভিপি নাঈম মোল্লা, উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী রাজিবুল ইসলাম জুয়েল, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, আড়াইহাজার দলিল লেখক ও ভেন্ডার সমিতির সহ-সভাপতি জয়নাল আবেদীন, মোস্তাফিজুর রহমান জাহাঙ্গীর, মো: শাহিন কাদির, মো: আল-আমিন মোল্লা, মো: কিরণ ভূইয়া, মো: সেলিম মিয়া, সাধারণ সম্পাদক মো: নুরুল আমিন, যুগ্ন সাধারণ সম্পাদক কাজল ঢালী, মো: জাকারিয়া জাকির, মো: শরিফ মিয়া, সাংগঠনিক সম্পাদক মো: সাজ্জাদ পারভেজ, কোষাধ্যক্ষ মো: ইয়াছিন ভূইয়া, প্রচার সম্পাদক উত্তম কুমার বিশ্বাস, কার্য্যকরী সদস্য মো: ইমাম হাসান, বাপ্পী মোল্লা, মহসিন ভূইয়া, মো: নিজাম উদ্দিন, শাহ আলম, এনামুল হক, দলিল লেখক মো: এফরান আলী, খলিলুর রহমান প্রমুখ্য।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। একটি মানচিত্র ও স্বাধীন ভূখন্ডের জন্য পাকিস্তানীদের সাথে আপোষ না করে অত্যাচার, নির্যাতন-নিপীড়ন সহ্য করে তিনি স্বপ্ন দেখেছেন দেশকে স্বাধীন এবং সমৃদ্ধশালী করার। বঙ্গবন্ধু নিজের জীবন বাজি রেখে সংগ্রাম করে একটি স্বাধীন দেশ দিয়েছেন। স্বাধীন বাংলাদেশের স্বপ্ন পূরণের পর যখন, সমৃদ্ধশালী করার কাজ করা শুরু করলেন তখনই দেশীয় এবং আন্তর্জাতিক ষড়যন্ত্র থামিয়ে দেয় ইতিহাসের মহানায়ককে। ৭৫-এর ১৫ আগষ্ট ঘাতকরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মধ্য দিয়ে রচনা করে ইতিহাসের সবচেয়ে কলঙ্কময় দিন।

তিনি আরো বলেন, স্বাধীনতার পরবর্তী সময় বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ আরো তিন দশক পরিচালিত হলে আরো অনেক আগেই আমরা হয়তো উন্নত দেশের কাতারে পৌঁছে যেতাম। তাই মহান এই নেতার দর্শনকে লালন করে গড়ে তুলতে হবে সোনার বাংলাদেশ।

আলোচনা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবসহ ৭৫-এর ১৫ আগষ্ট শাহাদাত বরণকারী বঙ্গবন্ধু পরিবারের আপনজনদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews