বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

আড়াইহাজারে গৃহবধূর লাশ উদ্ধার

  • আপডেট : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২
  • ৮৭২ পড়া হয়েছে

স্টাফ রির্পোটার: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার গোপালদী পৌরসভার সদাসদী কাজীপাড়া চকেরবাড়ি এলাকায় নিজ ঘর থেকে হাত, পা ও চোখ বাঁধা অবস্থায় আনোয়ারা বেগম (৫০) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৬ জুলাই) বিকেল সাড়ে চারটার দিকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। নিহত আনোয়ারা ওই এলাকার ওমর আলীর স্ত্রী। টিনের ঘরটিতে আনোয়ারা একাই থাকতেন। ঘরের সিঁধ কাটা পাওয়া গেছে। আলামত সংগ্রহের জন্য অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি) খবর দেওয়া হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

নিহতের আত্মীয় হিরণ জানান, তার খালু ওমর আলীর আরেকজন স্ত্রী রয়েছেন। তিনি সেখানে থাকেন। খালাতো ভাই মালয়েশিয়া প্রবাসী। বৃহস্পতিবার তার দেশে ফেরার কথা। এই কারণে খোঁজখবর নিতে বিকেলে তিনি খালার বাড়িতে আসেন। এসে অনেক ডাকাডাকি করেও খালার কোন সাড়াশব্দ না পেয়ে জানালা ধাক্কা দিয়ে হাত, পা ও চোখ বাঁধা অবস্থায় পড়ে থাকতে দেখতে পান।

আড়াইহাজার থানার উপপরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম বলেন, ঘরের সিঁধ কাটা পাওয়া গেছে। হাত, পা ও চোখ বাঁধা অবস্থায় পড়ে আছেন বিছানায়। বাঁধার জন্য ওড়না, গামছা ব্যবহার করা হয়েছে। পাশে মশাড়ি অর্ধেক গোটানো ছিল। মরদেহের ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

পরিদর্শক মোজাম্মেল হক বলেন, ‘নিহতের টিনের ঘরটি থেকে ১০০-১৫০ গজের অন্য কোন ঘর নেই। গাছ-গাছালিতে ঘেরা একটি ফাঁকা জায়গায় ঘরটি। ঘরে থাকতেনও তিনি একা। যেহেতু ঘরের সিঁধ কাটা তাই চুরির ঘটনা বলে ধারণা করছি। খুন রাতের কোন এক সময় হয়েছে। তবে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। আলামত সংগ্রহের জন্য সিআইডির ক্রাইম সিনের বিশেষজ্ঞ দলকে খবর দেওয়া হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews