বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

আড়াইহাজার উপজেলা বিএনপি’র পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন

  • আপডেট : শনিবার, ৮ অক্টোবর, ২০২২
  • ১০৯৪ পড়া হয়েছে

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলা বিএনপি’র  ইউসুফ আলী ভূঁইয়াকে সভাপতি ও জুয়েল আহম্মেদকে সাধারণ সম্পাদক করে,  ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা কমিটি।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি ও সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ এ কমিটির অনুমোদন দিয়েছেন বলে সত্যতা নিশ্চিত করেছেন।

তারা জানান, গত ২৫ সেপ্টেম্বর ইউসুফ আলী ভূঁইয়াকে সভাপতি ও জুয়েল আহম্মেদকে সাধারণ সম্পাদক করে আড়াইহাজার উপজেলা বিএনপি’র ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়।

এবিষয়ে আড়াইহাজার উপজেলা বিএনপি’র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া ও সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ বলেন, আলহামদুলিল্লাহ আড়াইহাজার উপজেলা বিএনপি’র ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়ায় বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং বিএনপির নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আড়াইহাজার উপজেলা বিএনপি’র অভিভাবক নজরুল ইসলাম আজাদ সাহেবের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সাথে নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি ও সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদকে  শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

তাঁরা আরও বলেন, বিএনপির নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আড়াইহাজার উপজেলা বিএনপি’র অভিভাবক নজরুল ইসলাম আজাদ সাহেবের দীক নির্দেশনায় অনুযায়ী আগামী দিনে বিএনপির আন্দোলন ও বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন ও বিএনপির চলমান আন্দোলন সংগ্রামে ঐক্যবদ্ধভাবে রাজপথে কর্মসূচি পালন করবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews