রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন
শিরোনাম :

আড়াইহাজারে ১০০ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

  • আপডেট : বুধবার, ১১ মে, ২০২২
  • ৮৬১ পড়া হয়েছে

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায় গোপালদী পৌরসভার করাইতলা রামচন্দ্রদী ব্রীজ এলাকায় গাঁজা সহ ২ যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

মঙ্গলবার (১০ মে) বিকালে উপজেলার করাইতলা রামচন্দ্রদী ব্রীজ এলাকায় এক বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১০০ কেজি গাঁজা ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, কুমিল্লার কোতয়ালী কৃষ্ণপুর এলাকার আমির ইসলামের ছেলে মো. আকরাম হোসেন (২৩) ও একই জেলা ও থানার ভাটকেশর এলাকার মৃত আ. লতিফের ছেলে মো. আল আমিন হোসেন (২২)।

র‌্যাব-১১ সহকারী পরিচালক (এএসপি) মো. রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, আসামীরা উভয়ই ছদ্মবেশী মাদক ব্যবসায়ী। তারা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ কৌশলে বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে গাঁজা সংগ্রহ করে প্রাইভেটকারযোগে পরিবহন করে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। আসামীরা অত্যন্ত ধূর্ততার সাথে প্রাইভেটকারের চালক ও যাত্রীর ছদ্মবেশের আড়ালে দীর্ঘদিন যাবৎ মাদক পরিবহন করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়। মাদকের করাল গ্রাস হতে সমাজকে মুক্ত করতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। আটককৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন >   আড়াইহাজারে শিশু ধর্ষণের পর হত্যার আসামীর মৃত্যুদণ্ড

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews