বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন

আড়াইহাজারে ২৪ ঘন্টায় দুর্ঘটনায় নিহত-৬, আহত অন্তত ২৩

  • আপডেট : বুধবার, ১২ অক্টোবর, ২০২২
  • ১০৫৯ পড়া হয়েছে

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জ আড়াইহাজার উপজেলায় তিন সড়ক দুর্ঘটনায় ৬জনের মৃত্যু ও অন্তত ২৩জন আহত হওয়ার ঘটনা ঘটেছে।

১২ অক্টোবর বুধবার একই দিনে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পাল্লা এলাকায়, উপজেলার নোয়াপাড়া এলাকায় ও উপজেলার শিমুলতলা এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

জানা যায়, আড়াইহাজারে সাতগ্রাম ইউনিয়নের পাল্লা এলাকায় যাত্রীবাহি বন্ধন পরিবহন বাসের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়েছে।  এতে ঘটনাস্থলেই ২জন মারা যায় এবং বাচ্চাসহ আহত আছে ১ নারী।

অন্যদিকে, আড়াইহাজার উপজেলার নোয়াপাড়া এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় সোনিয়া (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এই  দুর্ঘটনায় আহত হয়েছেন তার স্বামী রাসেল মিয়া এবং তার শিশু পুত্র আবু বকর।

আবার, নরসিংদি জেলার কনে বাড়ি থেকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ফিরার পথে বর যাত্রী বহনকারী বাস ও কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহতের খবর পাওয়া গেছে। বুধবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় আড়াইহাজার উপজেলার শিমুলতলা এলাকায় এ মর্মান্তিক র্দূঘটনাটি ঘটে। এসময় ঘটনাস্থলেই মারা যান উভয় যানের ২ চালক।

পরে হাসপাতালে নেয়ার পথে সিদ্ধিরগঞ্জের গোদনাইল এলাকার শাহজাহান নামে আরো একজন বরের যাত্রী মারা যান। এছাড়াও আহত হন কমপক্ষে ২০ জন। তাদের অনেকেই এখন গুরুতর অবস্থায় রাজধানীর ঢাকা মেডিক্যাল কলেজের আইসিইউ বেডে এবং পঙ্গু হাসপাতালসহ স্থানীয় বিভিন্ন সাস্থ্যসেবা কেন্দ্রে চিকিৎসা নিচ্ছেন বলে জানিয়েছে অন্যান্য যাত্রীরা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews