সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন

আড়াইহাজারে একরাতে ১৫ লাখ টাকা ও ৬৫ ভরি স্বর্ণালংকার লুট

  • আপডেট : সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ৮৫৪ পড়া হয়েছে

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার দুপ্তারা ইউনিয়নে দুইটি বাড়িতে ডাকাত দল প্রায় নগদ ১৫ লক্ষ টাকা ও ৬৫ ভরি স্বর্ণালংকার সহ অন্যান্য মালামাল লুট করার ঘটনা ঘটেছে।

সোমবার (২৫ জুলাই) রাতে উপজেলার দুপ্তরা ইউনিয়নের পাচঁগাও দেওয়ান পাড়া ও হাটখোলা পাড়া গ্রামে এই ঘটনা ঘটে। এই সময় আহত হয়েছে ২ জন।

পাঁচগাঁও দেওয়ানপাড়া গ্রামের ভুক্তভোগী হারুনুর রশিদ জানান,  রাত সাড়ে ৩টার দিকে তার দ্বিতল ভবনের জানালার গ্রীল কেটে ১৫/২০ জনের সশস্ত্র ডাকাত দল ভিতরে প্রবেশ করে। এক পর্যায়ে অস্ত্রের মুখে পরিবারের সকল সদ্যস্যদেরকে জিম্মি করে এবং হাত-পা বেঁধে ঘরে থাকা নগদ প্রায় ১০ লাখ টাকা, ৫০ ভরি ওজনের বিভিন্ন প্রকার স্বর্ণালংকার, দামী মোবাইল সেটসহ সর্বস্ব লুটে নেয়। ডাকাত দল অত্যাধুনিক স্বর্ণ পরীক্ষার যন্ত্র নিয়ে আসে। তারা পরীক্ষা করে স্বর্ণ গুলো আলাদা করে নিয়ে যায় আর ইমিটেশনের অলংকার গুলো ফেলে রেখে যায়। যাওয়ার সময় ডাকাত দল বাড়ীর প্রধান ফটকে তালা লাগিয়ে দিয়ে যায়। পরে এলাকাবাসি এসে তালা ভেঙ্গে তাদেরকে উদ্ধার করে।

ডাকাতির শিকার হাটখোলা গ্রামের অপর ব্যবসায়ী বাবুল ভূঁইয়া জানান, কলাপসিবল গেটের তালা ভেঙে ১০-১৫ জনের সশস্ত্র ডাকাত দল রাত ২টার দিকে বাড়িতে প্রবেশ করে। গৃহকর্তা বাবুলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ক্ষত বিক্ষত করে নগদ ৫ লাখ টাকা, ১৫ ভরি ওজনের স্বর্ণালংকার ও অন্যান্য মালামাল লুটে নেয়।

নারায়ণগঞ্জ জেলা সহকারি পুলিশ সুপার গ অঞ্চল মোঃ আবির হোসেন ঘটনাস্থল গুলো পরিদর্শন করে জানান, তদন্ত করে ডাকাতদলকে চিহ্নিত করে তাদেরকে গ্রেফতার ও ডাকাতি করা মালামাল উদ্ধারের চেষ্টায় পুলিশ কাজ করে যাচ্ছে।

ডাকাতির বিষয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক বলেন, পুলিশ সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছে। পৃথক ডাকাতির ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews