বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন

আড়াইহাজারে হিজড়ার নেতৃত্বে বাড়ি ঘড় ভাংচুর ও লুটপাট

  • আপডেট : রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ১০৩২ পড়া হয়েছে

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার গোপালদী পৌরসভার লক্ষীবরদী কান্দাপাড়া গ্রামের দিন মজুর সাদেক আলীর বসত বাড়ী ভাংচুর ও মালামাল লুটপাটের অভিযোগ পাওয়া গিয়েছে।

অভিযোগে জানা যায়, একই এলাকার আঃ রহমানের ছেলে আঃ রহিম(২৫) ওরফে ঝুমুর আক্তার (তৃতীয় লিঙ্গ) এলাকায় রহিম নামে পরিচিত ছিলো। সম্প্রতি সময়ে আঃ রহিম ভারতে গিয়ে পুরুষ লিঙ্গ অপারেশন করে হিজড়াদের অবাদে মেলা মেশা ও চলা ফেরা করে, এখস সে এলাকায় ঝুমুর আক্তার পরিচয়ে এলাকায় পরিচিত। আপন মামা মোঃ ছাদেক আলীর সম্প্রতি সময়ে তার মামার বাড়িতে গিয়ে মাতৃ ওয়ারি সূত্রের দাবীতে প্রায় সময়ই তার আপন মামা মোঃ ছাদেক আলীর সাথে ঝগড়া বিবাধ কওে আসতো। আপন মামা মোঃ ছাদেক আলীর এই ঝুমুর আক্তারের নামে গ্রাম্য শালিশী বিচার চাওয়ার পর এলাকার স্থানীয় কাউন্সিলর জানায় ঝুমুর আক্তারের বিরুদ্ধে বিচার করতে পারবেন না, আপনি মামলা করেন। এরপরেই ছাদেক আলী বাদী হয়ে বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালত নারায়ণগঞ্জ পিটিশন মামলা করেন, মামলা নং- ৩৪২/২০২১ইং। মামলা আদালতে চলাকালীন ও বিচারীধীন থাকার পরেও গত ৭ই ফেব্রুয়ারী ২০২২ইং তারিখে ছাদেক আলীর বাড়ীতে রহিম ওরফে ঝুমুর আক্তার (হিজড়া) ১০/১২জন হিজড়ার দল নিয়ে ছাদেকের বাড়ীতে ভাংচুর ও লুট পাট করে।

ভুক্তভোগী ছাদেক আলী জানান, আমার প্রায় ২লক্ষাধীক টাকার মালামালে ক্ষতি হয়েছে। এই বিষয়ে গোপালদী পৌরসভা মেয়র এম.এ হালিম শিকদার কে জানানো হয়েছে। এই ব্যাপারে আড়াইহাজার থানায় মামলা করতে আসলে পুলিশ জানায়, আপনার আদালতে মামলা করা আছে। আপনি আদালতে লুটপাটের ব্যাপারে জানান।

লুট পাটের এই ঘটনায় এলাকার হাজার হাজার মানুষ দেখতে আসে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews