অপরাধ

আড়াইহাজারে স্কুল ছাত্রী প্রেমিক কর্তৃক ধর্ষনের শিকার

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজারে দরিদ্র পরিবারের এক দশম শ্রেণীর ছাত্রী(১৫)কে প্রেমিক কর্তৃক ধর্ষণের শিকার হয়েছে।

ঘটনাটি ঘটেছে, শনিবার (২৪ জুলাই) বিকাল ৪টার দিকে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের শ্রীনিবাসদী এলাকার বিদেশ প্রবাসী আক্তারের টিনসেট দালানের একটি কক্ষে।

ধর্ষিতার অভিযোগে জানাগেছে, ঐ দিন বিকালে বালিকাকে তার প্রেমিক শ্রীনিবাসদী এলাকার জজ মিয়ার ছেলে মাছুম(২৭) তাকে মোবাইলে ফোন দিয়ে কথা আছে বলে ডেকে নেয়। পরে তাকে একই এলাকার বিদেশ প্রবাসী আক্তারের টিনসেট দালানের একটি কক্ষে নিয়ে যায়। সেখানে যাওয়ার পর প্রেমিক মাছুম বালিকাটিকে জোর পূর্বক ধর্ষণ করে। ঐ সময় বালিকাটি চিৎকার দিলে আশে পাশের লোকজন এসে বালিকাটিকে উদ্ধার করে। ঘটনার পর ধর্ষিতার পরিবার থানায় অভিযোগ দিতে চাইলে স্থানীয় প্রভাবশালী মজিবুর সহ একটি মহল ৫০ হাজার টাকার বিনিময়ে ঘটনাটি ধামাচাপা দিতে ধর্ষিতার পরিবারকে চাপ সৃষ্টি করছে বলে ধর্ষিতার মা অভিযোগ করছেন। ধর্ষক মাছুম স্থানীয় মাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমানউল্লা আমানের মামাতো ভাই।

ধর্ষিতার মা জানান, তার স্বামীর বাড়ি উপজেলার নৈকাহন হলেও তার স্বামীর সাথে সম্পর্ক নষ্ট হওয়ায় সে তার তিন কন্যাকে নিয়ে শ্রীনিবাসদী পিত্রালয়ে বসবাস করতে ছিলেন। ধর্ষিতা তার তৃতীয় কন্যা। সে মাহমুদপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী। তবে তারা প্রভাবশালীদের ভয়ে থানায় অভিযোগ দিতে পারছেন না বলে জানান।

তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত রবিবার বিকাল সাড়ে ৪টায় প্রভাবশালী মহলটি ধর্ষিতার পরিবারের সাথে সমঝোতার চেষ্টা চালাচ্ছে।

আরও পড়ুন >   আড়াইহাজারে পর্নোগ্রাফি মামলায় সাবেক স্বামী আটক

তবে আড়াইহাজার থানার ওসি(ভারপ্রাপ্ত) আনিচুর রহমান জানান, এ ব্যাপারে থানায় কেউ অভিযোগ করেনি।

আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker