রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :

আড়াইহাজারে সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

  • আপডেট : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ১০৬৫ পড়া হয়েছে

স্টাফ রির্পোটার: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজারে ৩ বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজী জহিরুল আলম(৫০)কে গ্রেফতার করেছে র‌্যার-১১(সিপিএসসিনরসিংদী)।

শুক্রবার (২ জুলাই) ভোর ৪টায় তার নিজবাড়ি উপজেলার গোপালদী পৌরসভার লক্ষিবরদী গ্রাম থেকে তাকে আটক করে।

জানা যায়, আড়াইহাজার উপজেলার গোপালদী পৌরসভার লক্ষ্যবরদী গ্রামের মরিয়ম স্পিনিং মিলের মালিক উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কাজী বেনুজীর আহমেদ, তার ভাই কাজী শফিকুল ইসলাম ও কাজী জহিরুল আলম তারা ৩ ভাই যৌথভাবে মিলটি পরিচালনানা করে আসছিল। এরই মধ্যে গোপালদী পল্লী বিদ্যুতের জোনাল অফিসে ৩ কোটি ৮৪ লাখ টাকা বিদ্যুৎ বিল বকেয়া পড়ে যায়। বিল না দেওয়ায় গোপালদী পল্লী বিদ্যুৎ সমিতি ১৬ আগস্ট ২০১৬ সালে তাদের বিরুদ্ধে ১৯১০ সালের বিদ্যুৎ আইনের ৪৭ ধারায় একটি মামলা দায়ের করেন। এরপর এদের ৩ ভাই এর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করা হয়। আসামীরা হাইকোর্টে ১৫ সেপ্টেম্বর ২০১৭ রিট দাখিলকরেন। পরে পল্লী বিদ্যুৎ জবাব দিলে হাইকোর্ট ১ কোটি ৭৫ লাখটাকাপরিশোধ ও বিদ্যুৎ লাইন সংযোগের নির্দেশ দেন। পরে তারা সুপ্রিম কোর্টে আপিল করেন। শুনানী শেষে আপিল বিভাগ তাদের ৩ ভাইয়ের প্রত্যেককে ৩ বছরের সাজা ও ৫ হাজার টাকা করে জরিমানা প্রদানের নির্দেশ দেন। এরপর থেকে ক্ষমতার প্রভাবে সাজা নিয়ে এরা প্রকাশ্যে ঘুরে বেড়াতো। পরে র‌্যাব গোপনে খবর পেয়ে জহির আলমকে তার বাড়ি গ্রেফতার করে। বাকী ২ জন এখনও প্রকাশ্যে ঘুরে বেড়ায় বলেও জানা গেছে।

আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা জানান, আলমকে আড়াইহাজার থানায় হস্তান্তর করলে শুক্রবার তাকে কোর্টে প্রেরণ করা হয়।

আরও পড়ুন >   পাঁচ বছরের শিশু ধর্ষণের অভিযোগ

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews