সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন

আড়াইহাজারে রমেশের চুলাই মদের রমরমা ব্যবসা

  • আপডেট : সোমবার, ২৪ অক্টোবর, ২০২২
  • ৯৯০ পড়া হয়েছে

স্টাফ রির্পোটার: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার গোপালদী পৌরসভার রত্মগড়দী এলাকার মাদক ব্যবসায়ী রমেস দাস (৪৮) চুলাই মদ তৈরি ও ব্যবসা করায় গ্রামের পঞ্চায়েত কমিটি তার মাদক ব্যবসা বন্ধ করে দিয়েছে, ভবিষ্যতে আবারো বাড়িতে চুলাই মদ তৈরি করে ব্যবসা করলে ৫০ হাজার টাকা করার রায় করেছে।

গত শুক্রবার ২১শে অক্টোবর রত্মগড়দী গ্রামের সামাজিক কালী মন্দিরের মাঠে পঞ্চায়েত কমিটি মাদক মুক্ত গ্রাম করার লক্ষ্যে একটি বৈঠক সভায় এই রায় দেওয়া হয়।

এলাকাবাসী জানায়, রত্মগড়দী এলাকার মৃত কুলিন্দ দাসের পুত্র মাদক ব্যবসায়ী রমেস দাস দৈর্ঘদিন যাবৎ তার নিজ বাড়িতে চুলাই মদ তৈরি সহ গাজা ব্যবসা করে আসছে। এই মাদক বিক্রি করায় গ্রামের যুব সমাজ ও কোমলমতি শিক্ষার্থী সহ সকল পর্যায়ের সাধারণ মানুষ নেশায় আসক্ত হয়ে পরছে। দিন দিন আসক্তের পরিমাণ বেড়ে যাওয়ায় এলাকাবাসী কয়েকবার তাকে নিষেধ করলেও সে নিয়মিত মাদক ব্যবসা করে আসছে ।

তারপরেও নিষেধাজ্ঞা অমান্য করে মাদক ব্যবসা করায় এলাকাবাসী মিলে পঞ্চায়েত কমিটির সভাপতি রূপিন্ড দাসের উপস্থিতিতে বৈঠকে রমেশ দাস ডেকে এনে চুলাই মদ সহ এই মাদক ব্যবসা বন্ধ করে দেওয়ার জন্য বিচার করা হয়। পরে পঞ্চয়েত কমিটি জানায়, ভবিষ্যতে আবারো মাদক ব্যবসা করার প্রমান পাওয়া গেলে তাকে ৫০হাজার টাকা শাস্তি দেওয়া হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews