সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন

আড়াইহাজারে বৈদ্যুতিক খুঁটিতে যুবকের ঝুলন্ত লাশ

  • আপডেট : বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ৮৩৮ পড়া হয়েছে

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের বৈইলারকান্দি গ্রামে বৈদ্যুতিক খুঁটিতে ঝুলন্ত অবস্থায় বকুল মিয়া (২৪) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার (৩ আগস্ট) সকালে এই ঘটনা ঘটে। নিহত  বকুল মিয়া নরসিংদি মাদবদী জোয়াইরাকান্দা এলাকার মো. দুলাল ভান্ডারির ছেলে। তিনি পেশায় ভাঙারি বিক্রেতা।

আড়াইহাজার পল্লী বিদ্যুতের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মো. আসাদুজ্জামান জানান, সকালে বৈইলারকান্দি গ্রামে রাস্তার পাশে বৈদ্যুতিক খুঁটিতে এক ব্যক্তিকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয়রা। পরে আশপাশের লোকজন ফায়ার সার্ভিসকে খবর দেয়। তারা এসে লাশ নামায়। ধারণা করা হচ্ছে, ট্রান্সফরমার চুরি করতে এসে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনি মারা গেছেন। একটি চক্র উপজেলার বিভিন্ন স্থানে বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি করছে।

এ বিষয়ে স্থানীয় কৃষক শরীফ বলেন, আমার বাড়ির পাশে স্থাপিত বিদ্যুতের খুঁটিতে ট্রান্সফরমার রাতের আধারে চুরির চেষ্টা করা হয়েছে। এটি সেচের ট্রান্সফরমার ছিল। রাতের যে কোনো সময় লোডশেডিং চলাকালিন সুযোগ বুঝে ট্রান্সফরমার চুরির চেষ্টা করে। আর এ সময় বিদ্যুৎ চলে এলে বিদ্যুতায়িত হয়ে খুঁটিতেই ঝুলে থাকে ওই যুবক। এর আগেও বেশ কয়েকবার একই স্থান থেকে ট্রান্সফরমার চুরির ঘটনা ঘটে। পরে স্থানীয়রা অর্থ সংগ্রহ করে ফের বিদ্যুতের ব্যবস্থা করেছেন। এই সঞ্চালন লাইন থেকে প্রায় শতাধিক গ্রাহক বিদ্যুতের সেবা নিচ্ছেন।

এ বিষয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার বলেন,  রাতের কোনও এক সময়ে এ ঘটনা ঘটেছে। সকালে এলাকার লোকজন বৈদ্যুতিক খুঁটিতে লাশ ঝুলতে দেখে পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেন। ধারণা করা হচ্ছে ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যেতে পারেন ওই যুবক। মরদেহ উদ্ধার করা হয়েছে। তদন্ত চলমান রয়েছে। নিহতের প্যান্টের পকেটে একটি এনড্রোয়েট মোবাইল, একটি প্লাস ও একটি স্ক্রুড্রাইভার পাওয়া গেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল ( ভিক্টোরিয়া) হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews