আড়াইহাজার উপজেলারাজনীতি

আড়াইহাজারে বিএনপি ও আ’লীগের সংঘর্ষ : শিশুসহ আহত-১২

নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার দুপ্তারা ইউনিয়নে ৮নং ওয়ার্ড বিএনপির পরিচিতি সভাকে কেন্দ্র করে বিএনপির নেতা-কর্মীদের সাথে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের সাথে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময়ে বিএনপির নেতাকর্মীদের বাড়িঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এক শিশুসহ আওয়ামী লীগ ও বিএনপির ১২ নেতাকর্মী আহত হয়েছে ।

শুক্রবার (২১ অক্টোবর) সন্ধ্যার পর দুপ্তারা ইউনিয়নের পাঁচগাও ভূঁইয়া বাড়িতে এ ঘটনা ঘটে। আহতদের বিভিন্ন বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহততরা হলেন, উপজেলা বিএনপি সহ-সভাপতি খন্দকার জিয়াউল আলম বেদন, ইউনিয়ন বিএনপির শ্রম বিষয়ক সম্পাদক মো. মাসুম, ওয়ার্ড বিএনপি সাংগঠনিক সম্পাদক শাখাওয়াতের ভাতিজি পাঁচ বছরের শিশু লাবিয়া, ওয়ার্ড বিএনপির সভাপতি আইবুর রহমান, সাধারন সম্পাদক হারিস মিয়া, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত, যুবদল নেতা রেজান উদ্দিন, করিম। এছাড়াও  ইউনিয়ন ছাত্রলীগ ও যুবলীগ নেতা পলাশ, জুয়েল, পাপ্পু, হিমেল, তুষার, সামিউল আহত হয়েছে ।

উপজেলা বিএনপির সভাপতি ইউসুফ আলী ভুইয়া জানান, বিএনপি নেতা গোলজারের বাড়িতে ঘরোয়াভাবে একটি পরিচিত সভা চলছিল। ঐ অনুষ্ঠান শেষে স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে। এ সময়ে বিএনপির সাথে আওয়ামী লীগের নেতাকর্মীদের দফায় দফায় সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ঘটনা ঘটেছে।

তিনি আরও বলেন, উপজেলা বিএনপির সহসভাপতি জিয়াউল আলম ও ইউনিয়ন বিএনপির শ্রম বিষয়ক সম্পাদক মাসুমসহ ৮ জন আহত হন। মাসুমের মাথায় আটটি সেলাই করা হয়েছে। গুরুতর আহত হয়েছেন জিয়াউলসহ আরো পাঁচজন। তাদের সবাইকে বিভিন্ন বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

আরও পড়ুন >   আড়াইহাজারে স্ত্রীর সাথে অভিমানে গলায় ফাঁস দিয়ে স্বামীর আত্মহত্যা

এদিকে হামলার অভিযোগের কথা অস্বীকার করে দুপ্তারা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজ মোল্লা বলেন, আমরা কোনো হামলা করেনি। উল্টো বিএনপি`র নেতা-কর্মীরা আমাদের ছেলেরা এইখানে গেলে তাদের উপর চড়াও হয় এবং হামলা চালায় । হামলায় আমাদের সোহেল, মামুন, পলাশ, জুয়েল, পাপ্পু, হিমেল, তুষার, সামিউল আহত হয়েছে ।

আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker