রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন
শিরোনাম :

আড়াইহাজারে বাস লেগুনার সংঘর্ষে নিহত ২, আহত ৫

  • আপডেট : শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২
  • ১০০৭ পড়া হয়েছে

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার পাচঁরুখী এলাকায় যাত্রীবাহি বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ৫ জন আহত হয়েছে।

শুক্রবার (২৮ অক্টোবর) বিকালে ঢাকা-সিলেট মহাসড়কের পাচঁরুখী এলাকায় এ ঘটনাটি ঘটে।

নিহতরা হলো, মিল শ্রমিক কুলসুম  বেগম (৫৫) ও লেগুনা চালক ফেরদাউস (২৬)। আহতদের মধ্যে গুরুতর ২ জনকে ঢামেক হাসপাতাল ও ৩ জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।  নিহত কুলসুম সাত গ্রামের টোকপাড়া গ্রামের লোকমান মিয়ার স্ত্রী এবং লেগুনা চালক ফেরদাউসের পুরিন্দা গ্রামের মৃত বাতেনের ছেলে। নিহত ও আহতরা সবাই লেগুনার যাত্রী ছিলেন।

ভুলতা ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (টিআই) ফারুক হোসেন জানান, উপজেলার সাতগ্রাম ইউনিয়নের দুর্ঘটনা প্রবন এলাকা পাচঁরুখী বাজার অতিক্রমকালে নরসিংদী থেকে ঢাকাগামী রূপসী বাংলা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও গাউছিয়া থেকে নরসিংদীগামী একটি শ্রমিক পরিবহনকারী লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে  লেগুনাটি দুমড়ে মুচড়ে যায় এবং বাসটি পড়ে যায় খাদে। ঘটনাস্থলেই নিহত হয় লেগুনার যাত্রী কুলসুম বেগম (৫৫) এবং হাসপাতালে নেয়ার পর মারা যায় লেগুনা চালক ফেরদাউস (২৬)।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন বলেন, বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। তাদের মধ্যে একজন নারী রয়েছেন, অপরজন চালক। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন >   মুন্সিগঞ্জে ট্রলারডুবিতে ৮ জনের মরদেহ উদ্ধার, নিখোঁজ অনেকে

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews