রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :

আড়াইহাজারে বাথরুমে গৃহবধুকে ধর্ষণের অভিযোগ

  • আপডেট : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ১৩৩০ পড়া হয়েছে

স্টাফ রির্পোটার: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায় এক সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। এই ঘটনায় শামীম (৩২) নামে এক যুবককে গ্রেফতারও করেছে পুলিশ।

৩০ আগস্ট (সোমবার) বেলা ১১টায় আসামিকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে রবিবার রাতে তাকে আটক করে পুলিশ। গ্রেফতার শামীম উপজেলার সাতগ্রাম ইউনিয়নের নোয়ার্দ্দা গ্রামের মৃত আসকর আলীর ছেলে। সে পেশায় একজন পাওয়ারলুম কারখানার শ্রমিক।

ধর্ষণ মামলায় শামীমের সহযোগী উল্লেখ করে আনোয়ার (৩০) নামে এক ব্যক্তিকেও আসামি করা হয়েছে। আনোয়ার নরসিংদী সদরের টানপাথরপাড়া এলাকার আরমানের ছেলে। আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লা মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা যায়, গ্রেফতার আসামি ভুক্তভোগী নারীকে উত্যক্ত করছিল। গত ২৫ আগস্ট তার স্বামী বাড়িতে না থাকার সুযোগে রাতে তার বাড়ির পাশে লুকিয়েছিল শামীম। রাতে ওই নারী বাথরুমে যাওয়ার সময় মুখ চেপে ধরে সে। পরে বাথরুমের ভেতরে তাকে শামীম ধর্ষণ করে বলে মামলায় উল্লেখ করেছেন নির্যাতনের শিকার নারী। এই সময় বাইরে দাঁড়িয়ে ছিলেন তার সহযোগী আনোয়ার।

মামলায় আরও বলা হয়েছে, ঘটনার কিছুক্ষণ পর গৃহবধূর স্বামী বাড়িতে এসে ডাকাডাকি করেও স্ত্রীকে না পেয়ে বাথরুমের দিকে এগিয়ে যান। পরে দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পেয়ে তার সন্দেহ হয়। এক পর্যায়ে দরজা খুলে শামীম ও তার সহযোগী দৌঁড়ে পালিয়ে যায়।

আরও পড়ুন >   আড়াইহাজারে একাধিক মাদক মামলার দুই মাদক বিক্রেতা আটক

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews