জেলা সংবাদ

আড়াইহাজারে ‘বন্ধন ৯১’ এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজারে ১০ই মে সোমবার আড়াইহাজার পাইলট উচ্চ বিদ্যালয়ের ১৯৯১ সন ব্যাচের শিক্ষার্থীদের সংগঠন ‘বন্ধন ৯১’ উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু।

স্থানীয় পাবলিক লাইব্রেরীর হল রুমে ‘বন্ধন ৯১’ সংগঠনের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এসময় শিক্ষকদের মাঝে ঈদুল ফিতর উপলক্ষে সম্মাননা উপহার দিয়ে, দেশ ও জাতির সম্মৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া করা হয়।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথির উপস্থিত ছিলেন, আড়াইহাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, আড়াইহাজার পৌর মেয়র আলহাজ্ব সুন্দর আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূঁইয়া।

আরো উপস্থিত ছিলেন, আড়াইহাজার উপজেলা ছাত্রলীগের আহবায়ক কাজী রাজিবুল ইসলাম জুয়েল, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মামুন অর রশীদ, দুবাই প্লাজার সত্ত্বাধিকারী আজাদ খান সোহাগ, আলমগীর হোসেন, আড়াইহাজার পৌরসভা কাউন্সলর বশীর মোল্লা, হাতেম আলী, আড়াইহাজার উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো: এফরান আলী, আড়াইহাজার প্রেসক্লাবের সভাপতি হারাধন চন্দ্র দে, মইনুল ইসলাম মানিক, প্রফেসর আনোয়ার হোসেন, বিশনন্দী ইউনিয়ন আওয়ামী লীগের রিপন প্রমুখ।

আরও পড়ুন >   আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় ২ চালক নিহত
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker