জেলা সংবাদ

আড়াইহাজারে প্রবাসির স্ত্রীর পরকীয়া, আপত্তিকর অবস্থায় আটক

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার মাহমুদপুর ইউনিয়ণে মালশিয়া প্রবাসী হানিফের স্ত্রী জোলেখা (২৬) তার প্রেমিক একই গ্রামের মসজিদের সভাপতির লম্পট পুত্র জাহাঙ্গীর(৩৫) এর সাথে গভির রাতে ঘরের ভিতর আপত্তিকর অবস্থায় আটক করা হয়।

জানা যায়, গত ১০মে মঙ্গলবার রাত প্রায় ১১টার দিকে মালশিয়া প্রবাসী হানিফের স্ত্রী জোলেখার ঘরের জাহাঙ্গীর প্রবেশের সময় হানিফের বড় ভাই হোসেন আলী ও জহিরুল হক টের পায়। প্রায় ১ঘন্টা অপেক্ষা করলেও ঘর থেকে লম্পট জাহাঙ্গীর বের না হওয়ায়, তারা আশে পাশের লোকজনকে সাথে নিয়ে ডাকাডাকি করলেদরজা না খোলায়,  জোলেখার ঘরে প্রবেশ করলে জোলেখা ও জাহাঙ্গীর কে আপত্তিকর অবস্থায় দেখতে পায়। পরে এলাকাবাসী জাহাঙ্গীরকে গণধোলাই দিয়ে ছেড়ে দেয়, পরের দিন জোলেখা তার বাড়ীতে পাঠিয়ে দেওয়া হয়।

এই ব্যাপারে জোলেখার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি বলেন, আমার স্বামী বিদেশ থাকায় প্রায় সময়ই আমার ঘরের জাহাঙ্গীর আসে। জাহাঙ্গীর আমার বিয়েতে উকিল হওয়ায় আমি তাকে উকিল বাবা বলেই ডাকি।

জাহাঙ্গীরের সাথে যোগাযোগ করতে গেলে তাকে না পেয়ে তার বাবা মনসুর আলীর বলেন, আমি এই বিষয়ে জানি না, গ্রামবাসীর কাছ থেকে শুনেছি।

ওমরা হজ্ব থেকে ফিরে এই বিষয়ে মিমাংসার জন্য বসার কথা জানান মাহমুদপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আমান উল্লাহ আমান।

আরও পড়ুন >   অশ্লীল ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি, আটক-১
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker