সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০২:২৫ অপরাহ্ন

আড়াইহাজারে পুত্রবধূকে ধর্ষণ, শ্বশুর গ্রেফতার

  • আপডেট : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ১৩৪৪ পড়া হয়েছে

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায় পুত্রবধূ (১৯)কে একাধিক বার ধর্ষণের অভিযোগে ধর্ষণের মামলায় শ্বশুর আজিজ ভূঁইয়া (৪৮) কে গ্রেফতার করেছে থানা পুলিশ। সোমবার দিবাগত রাতে মৌখিক অভিযোগের ভিত্তিতে উপজেলার দুপ্তারা ইউনিয়নের পাল্লা গ্রামের তার নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে ৬ জুলাই মঙ্গলবার সকালে ধর্ষিতা বাদী হয়ে আড়াইহাজার থানায় শ্বশুরের নামে ধর্ষণ মামলাটি দায়ের করেন। গ্রেফতার কৃত আজিজ ভূঁইয়া ওই গ্রামের মৃত আবু সাঈদ ভূঁইয়ার ছেলে।

মামলার বিবরণ ও ধর্ষিতার জবানবন্দী থেকে জানা যায়, ধর্ষক শ্বশুর আজিজ ভূঁইয়া একজন লেগুনা চালক। তার ছেলে আকাশ ও একজন অটো চালক। যথা ক্রমে ২৫ জুন দুপুর ২টায় এবং ২ জুলাই দুপুর ৩টায় ফাঁকা বাড়ী পেয়ে শ্বশুর তার ছেলে আকাশের স্ত্রীকে পর পর দুবার বল পূর্বক ধর্ষণ করে। প্রথম দিকে লোক লজ্জার ভয়ে এবং শ্বশুর কর্তৃক প্রাণ নাশের হুমকীর কারণে ধর্ষিতা পুত্রবধূ বিষয়টি চেপে যায়। কিন্তু ৫ জুলাই আবার ফাঁকা বাড়ী পেয়ে শ্বশুর তাকে বল পূর্বক ধর্ষণের চেষ্টা করে। কিন্তু পুত্রবধূর প্রতিরোধের মুখে সে আর তা পারেনি। এ ঘটনায় ধর্ষিতার পক্ষ থেকে সোমবার রাতে আড়াইহাজার থানায় মৌখিক অভিযোগ করা হয়।

এ সময় আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা লিখিত অভিযোগ না পেলে এ ব্যাপারে ব্যবস্থা নিতে পারবেন না বলে জানান। পরে নারায়ণগঞ্জ পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার (ক্রাইম, গ অঞ্চল) আবির হোসেনকে বিষয়টি জানালে তার নির্দেষে পুলিশ শ্বশুর আজিজ ভূঁইয়াকে গ্রেফতার করে। পরে মঙ্গলবার সকালে পুলিশ মামলা রেকর্ড করে।

এ ব্যাপারে আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা বলেন, এ সংক্রান্তে একটি মামলা রেকর্ড হয়েছে, আসামী কে গ্রেফতার করে কোর্টে প্রেরণ করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews