রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :

আড়াইহাজারে পিটিয়ে হত্যা

  • আপডেট : সোমবার, ৩১ মে, ২০২১
  • ৯৩৫ পড়া হয়েছে

স্টাফ রির্পোটার: নারায়ণগঞ্জ আড়াইহাজার উপজেলার মাহমুদপুর ইউনিয়নের কল্যান্দী গ্রামে জমি সংক্রান্ত বিবাদের জেরে মোন্তাজউদ্দীন(৫৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

রোববার (৩০ মে) সকালে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের কল্যান্দী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে শফিকুল (৩৫) নামে একজনকে আটক করেছে পুলিশ।

নিহত মোন্তাজউদ্দীন ওই এলাকার মৃত ফজর আলীর পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই এলাকার সাবেক মেম্বার আলাউদ্দীনের সঙ্গে নিহত মোন্তাজউদ্দীনের সম্পত্তি সংক্রান্ত দ্বন্দ্ব ছিল। ঘটনার সময় মোন্তাজউদ্দীন ওই সম্পত্তিতে বালু ভরাট করছিলেন। এ সময় আলাউদ্দীন মেম্বারসহ তার পক্ষের রিমন, কানন, শফিকুল তাতে বাধা দেন। এ নিয়ে তর্ক বিতর্কের এক পর্যায়ে আলাউদ্দীন মেম্বার গং মোন্তাজউদ্দীনকে পিটিয়ে আহত করেন। গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোন্তাজউদ্দীনকে মৃত ঘোষণা করেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, এ ঘটনায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। ঘটনাস্থল থেকে একজনকে আটক করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন >   আড়াইহাজারে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে সিদীপ-এর ত্রাণ বিতরণ

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews