সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০২:৩২ অপরাহ্ন

আড়াইহাজারে নাড়ী শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

  • আপডেট : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ৮৩১ পড়া হয়েছে

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার ফতেপুর ইউনিয়নের বাগাদী গ্রামের বুনাফাইড মশারীর মিলের নাড়ী শ্রমিক সুফিয়া (৩৫) এর রহস্যজনক মৃত্যু হয়েছে। ২৮ মার্চ সোমবার বিকেলে তার ভাড়া বাসা থেকে পুলিশ ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করেছে। সে ওই গ্রামের আমানউল্লাহর বাড়ীর ভাড়াটিয়া এবং একই মিলের শ্রমিক সোহেলের স্ত্রী। নিহত সুফিয়া এক সন্তানের জননী ।

প্রতিবেশীরা জানায়, বগুড়া জেলার বাসিন্দা সোহেল তার স্ত্রী সুফিয়া ও এক মাত্র ছেলে সেরন মিয়া (১৩) কে নিয়ে গত প্রায় ৭ মাস যাবত ওই বাড়ীতে ভাড়া থেকে তিন জনেই বুনাফাইড মশারীর মিলে কাজ করছে। কিন্তু তাদের স্বামী স্ত্রীর মধ্যে বনিবনা ছিলনা। সোমবার সকালে সুফিয়াকে বাসায় রেখে সোহেল ও তার ছেলে সেরন মিয়া ডিউটি করতে যায়। দুপুরে সোহেল বাসায় এসে স্ত্রীর সঙ্গে ঝগড়ায় লিপ্ত হয়। এর পর এক পর্যায়ে সোহেল বাইরে থেকে ঘর বন্ধ করে বের হয়ে চলে যায়। কিছুক্ষণ পর প্রতিবেশীরা সুফিয়ার কক্ষে ঘরের চালার আটনের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পেয়ে পুলিশে সংবাদ দেয়। ঘটনার পর থেকে নিহতের স্বামী সোহেল পলাতক থাকায় ঘটনাটি হত্যা কান্ড বলে সকলে ধারণা করছে।

আড়াইহাজার থানার ওসি ( তদন্ত ) সুরুজউদ্দীন আহাম্মেদ জানান, লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে ঘটনার রহস্য সম্পর্কে সঠিক কিছু বলা যাবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews