বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন

আড়াইহাজারে নানা কর্মসূচিতে শোক দিবস পালিত

  • আপডেট : সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ৯৮০ পড়া হয়েছে

ইবনে সিনা সাকিব: নারায়ণগঞ্জ আড়াইহাজার উপজেলায় নানান কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। রবিবার (১৫ আগস্ট) সকালে দিবসটি উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে আড়াইহাজার উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

এসময় নারায়ণগঞ্জ-২ জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু, উপজেলা নির্বাহী অফিসার সোহাগ হোসেন, ইউএইচএফপিও ডা. সায়মা আফরোজ ইভা, আড়াইহাজার পৌর মেয়র সুন্দর আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, এসিল্যান্ড শাখী হোসেন, সাব রেজিস্ট্রার অফিসের অফিসার মো: কাউসার খান, আড়াইহাজার থানা ওসি আনিচুর রহমান মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোরশীদ আলম সরকার সহ সরকারি কর্মকর্তা-কর্মচারী ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন অতিথিরা।

এছাড়াও উপজেলা পরিষদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা দলীল লেখক ও ভেন্ডার সমিতি, যুবলীগ ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, তরুণলীগ তাঁতী লীগ সহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন। পরে জাতির জনকের স্মরণে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা, যুব ঋণের চেকবিতরণ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এছাড়া বাংলাদেশ আওয়ামী লীগ, বিভিন্ন সহযোগি সংগঠন ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়। এর পাশাপাশি বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মধ্যে খাবার বিতরণ কর্মসূচিও রেখেছে অনেক সংগঠন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews