বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন

আড়াইহাজারে ধর্ষণের চেষ্টা, মামলায় তদন্ত করে ব্যবস্থা নিবে পুলিশ

  • আপডেট : বুধবার, ২০ অক্টোবর, ২০২১
  • ১০৬৬ পড়া হয়েছে

স্টাফ রির্পোটার:  বাড়ি থেকে জোরপূর্বক তুলে নিয়ে এক মাদরাসার ছাত্রী কিশোরীকে ধর্ষণের চেষ্টা করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় নির্যাতিতার মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। মামলায় অভিযুক্ত দুই যুবককে আসামি করা হয়েছে।

বুধবার (২০ অক্টোবর) আড়াইহাজার থানায় ধষর্ণের চেষ্টা অভিযোগে মামলাটি করা হয়। এর আগে ১৩ অক্টোবর রাত ৯টারদিকে এই ঘটনা ঘটে। ভুক্তভোগী কিশোরী স্থানীয় একটি মাদরাসার অষ্টম শ্রেণির শিক্ষার্থী বলে জানা গেছে।

অভিযুক্তরা হলো, কালাপাহাড়িয়ার বিবিরকান্দি এলাকার মৃত গণি মিয়ার ছেলে সোহেল (৩০) ও স্থানীয় বিশনন্দী ইউনিয়নের দয়াকান্দা এলাকার মৃত হোসেনের ছেলে সুজন (২৫)।

মামলা সূত্রে জানা গেছে, ১৩ অক্টোবর রাত ৯টারদিকে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ওই ছাত্রী ঘরের বাইরে বের হন। আগে থেকেই সৌচাগারের আশপাশে অপেক্ষামান দুই যুবক মিলে তাকে পেছন দিক থেকে ঝাপটে ধরে। এক পর্যায়ে তার মুখ চেপে ধরে তাকে জোরপূর্বক পাশের জৈনক বাদশা মিয়ার জমিতে নিয়ে যায়। সেখানে তাকে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক পড়নের কাপড়চোপড় খুলার চেষ্টা করা হয়। এ সময় তার চিৎকারে স্থানীয় দুইব্যক্তি এগিয়ে গেলে অভিযুক্তরা পালিয়ে যায়।

আড়াইহাজার থানার পুলিশ মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, নির্যাতিতা স্থানীয় একটি মাদরাসার অষ্টম শ্রেণির শিক্ষার্থী। এ ঘটনায় একটি মামলা গ্রহণ করা হয়েছে। মামলায় দুই ব্যাক্তিকে আসামি করা হয়েছে। এখনো তদন্ত চলছে, পরবর্তীতে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews