রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন
শিরোনাম :

আড়াইহাজারে দুই গ্রুপের মধ্যে সংর্ঘষের ঘটনায় ৬২ জনের নামে মামলা

  • আপডেট : রবিবার, ১০ মে, ২০২০
  • ৮৭৪ পড়া হয়েছে

স্টাফ রির্পোটার: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংর্ঘষের ঘটনায় ৬২ জনের নামে পৃথক দুটি মামলা করা হয়েছে। রোববার সকালে প্রথম মামলাটি করেন হোসেন নামে এক ব্যক্তি। এ মামলায় ১৩ জনের নাম উল্লেখ করাসহ অজ্ঞাত আরও ১৫জনকে আসামি করা হয়েছে। অপর মামলাটি করেন আকতারা বেগম নামে এক নারী। এ মামলায় ২২ জনের নাম উল্লেখ করাসহ অজ্ঞাত আরও ১২জনকে আসামি করা হয়েছে।

দুই মামলায় ঘটনাস্থল থেকে আটক ৪ জনকে গ্রেপ্তার দেখিয়ে নারায়ণগঞ্জের আদালতে পাঠানো হয়েছে। শনিবার সন্ধ্যায় দুই গ্রুপের লোকজনের মধ্যে ফের উত্তেজনা দেখা দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। এক পর্যায়ে ঘটনাস্থল থেকে চার ব্যক্তি আটক করা হয়। একই সাথে ঘটনাস্থল থেকে ৭টি টেটাও উদ্ধার করা হয়েছে।

৭ মে বৃহম্পতিবার সকাল ৭টার দিকে স্থানীয় মানিকপুর এলাকার কবির ও জুলহাস গ্রুপের মধ্যে প্রথম সংঘর্ষের এই ঘটনা ঘটে।

মামলার বিষয়টি নিশ্চিত করে আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, সংঘর্ষের ঘটনায় পৃথক দুইটি মামলা গ্রহণ করা হয়েছে। এরই মধ্যে উভয় গ্রুপের চার ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

প্রসঙ্গত. আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কবির হোসেন গং ও জুলহাস গংয়ের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় একজন টেটাবিদ্ধসহ আহত হয়েছেন উভয় গ্রুপের অন্তত ১৫জন। এ সময় খলিল নামে এক ব্যক্তির বসত ঘর ভাংচুর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া যায়।

জানা গেছে, শাহীন সরকার নামে এক ব্যক্তির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করতে গেলে প্রতিপক্ষ লোকজন হামলা চালায়। প্রথমে হাতেম মোল্লা নামে এক ব্যক্তির মাথা ফাটিয়ে দেয়া হয়। পরে প্রতিপক্ষের হালিম প্রধান নামে এক ব্যক্তি টেটাবিদ্ধ হন।

আরও পড়ুন >   আড়াইহাজারে ভুট্টা ক্ষেত থেকে ডাকাতির সরঞ্জাম উদ্ধার

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews