সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন

আড়াইহাজারে কলেজ ছাত্রী সুমির রহস্যজনক আত্বহত্যার ৪মাস পর আদালতে মামলা

  • আপডেট : রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ১০৫১ পড়া হয়েছে

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার উচিৎপুরা ইউনিয়নের জাঙ্গালিয়া উত্তরপাড়া গ্রামের মহাব্বত আলীর কলেজ পড়ুয়া মেয়ে সুমি আক্তার কে চাকুরী দেওয়ার এবং বিয়ের প্রলোভন দেখিয়ে প্রায় ৪বছর যাবৎ বিভিন্ন এলাকায় নিয়ে কলেজ ছাত্রীকে প্রতারক লম্বপট একই গ্রামের দেলোয়ারের ছেলে মো: আসাদ (৫০) ধর্ষণ ও নির্যাতনের অভিযোগে কোর্টে মামলা করেছে সুমির বোন শুক্কুরি আক্তার (৩০)।

গত ২৭/০৯/২০২১ইং তারিখে নারায়ণগঞ্জ বিজ্ঞ নারী ও শিশুর নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালে সুমির বোন শুকুরি আক্তার বাদী হয়ে এই মামলা করেন। আদালতের বিচারক পিবিআই (পুলিশ ব্যুরো অফ ইনবেস্টিকেশন) কে তদন্ত করার নির্দেশ দিয়েছেন।

গেল ২৭/০৬/২০২১ইং তারিখে লম্পট আসাদের নিজ বাড়িতে সুমিকে বিয়ে করার প্রলোভন দেখিয়ে নিয়ে যায়। বিভিন্ন প্রতারণার মাধ্যমে ঐদিনও অপকর্মের পর সুমিকে বিয়ে না করে জোড় করে ঘর বের করে দেয়। সুমি তার নিজ বাড়িতে গিয়ে তার আত্বীয় স্বজন কে জানাইলে সুমির আত্বীয় স্বজনরা আসাদের বাড়িতে গিয়ে তার আত্বীয় স্বজন ও স্বানীয় জনপ্রতিনিধি কে বিষয়টি জানালে তারা বিয়ে করাবে না বলে জানান। এই খবর পেয়ে সুমি তার নিজ ঘরে দড়জা বন্ধ করে ঘরের ফ্যানের সাথে তার উড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্বহত্যা করেন।

এই বিষয়ে সুমির আত্বীয় স্বজনরা আড়াইহাজার থানায় মামলা করতে আসলে স্থানীয় পুলিশ প্রশাসন আদালতে মামলা করার পরামর্শ দেন। এই বিষয় নিয়ে এলাকা চাঞ্জল্যকর সৃষ্টি হচ্ছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews