অপরাধআড়াইহাজার উপজেলা

আড়াইহাজারে এসএসসি পরীক্ষার্থী অপহরণ মামলায় আটক-১

স্টাফ রিপোর্টারঃ  নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানা পুলিশ একটি অপহরণ মামলার আসামি কাদির হোসেনকে (২৭) শনিবার (২২ অক্টোবর) সকালে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করেছে। গ্রেপ্তারকৃত কাদির হোসেন উপজেলার দুপ্তারা ইউনিয়নের বান্টি উত্তরপাড়া গ্রামের মৃত সুরুজ মিয়ার পুত্র।

এর আগে অপহৃতার পিতা বাদী হয়ে আবিদ হাসান সহ তার বড় ভাই কাদির হোসেন, মা ফাতেমা বেগম ও অজ্ঞাত কয়েকজনকে আসামী করে শুক্রবার থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার সূত্রে জানা যায়, বান্টি আদর্শ উচ্চ বিদ্যালয়ের এবারের এসএসসি ঐ পরীক্ষার্থী স্কুলে যাতায়াতের পথে প্রায় প্রতিদিন বান্টি উত্তরপাড়া গ্রামের মৃত সুরুজ মিয়ার বখাটে ছেলে আবিদ হাসান (২২) তাকে উত্যক্ত করতো। ঘটনার দিন (২০ অক্টোবর) বৃহষ্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে ওই কিশোরী বান্টি বাজারে কেনাকাটা করতে যাওয়ার পথে আবিদ হাসানসহ কয়েকজন মাইক্রোবাসে তুলে অপহরণ করে নিয়ে যায়। এ ব্যাপারে অপহৃতার বাবা বাদী হয়ে আবিদ হাসানসহ তার বড় ভাই কাদির হোসেন, মা ফাতেমা বেগম ও অজ্ঞাত কয়েকজনকে আসামি করে শুক্রবার থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলার অভিযুক্ত আসামি হিসেবে কাদির হোসেনকে গ্রেফতার করা হয়।

আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার জানান, আসামিদের গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধারে পুলিশ নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। গ্রেফতারকৃত কাদির হোসেনকে শনিবার দুপুরে কোর্টে পাঠানো হয়েছে।

আরও পড়ুন >   আড়াইহাজারে বিএনপি-পুলিশ সংঘর্ষ, গুলিবিদ্ধ সহ আহত ৬০
আরও দেখুন

সম্পৃক্ত

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker