বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন

আড়াইহাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে আহত-৩২

  • আপডেট : বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ১১৫৩ পড়া হয়েছে

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজারে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের গহরদী এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে।  গত মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রাত ৮টা থেকে ১১টা পর্যন্ত  এই ঘটনা ঘটে, এতে নারীসহ অন্তত ৩২ জন আহত হয়েছেন। পুলিশ জানিয়েছে, সকাল থেকে পরিস্থিতিতে শান্ত রয়েছে।

এলাকাবাসীর কাছে জানা যায়, উপজেলার মাহমুদপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের গহরদী গ্রামে কিছু দিন আগে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে শিকারি বাড়ির বিজয়ী ফারুক মেম্বারের ভাই মনির শিকারির ও পরাজিত দেওয়ানবাড়ির ইয়াকুব ও হোসেনের সাথে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। তাছাড়া ও শিকারিবাড়ির আত্মীয় আফা ডাকাতের ছেলে খোকন প্রতিপক্ষ দেওয়ান বাড়ির জয়নালের ছেলে ওয়াজকুরনীকে মাদক কিনে আনার জন্য ২৭ হাজার টাকা দেয়। খোকনকে মাদক না দিয়ে ওয়াজকুরুনী পুলিশে নিয়ে গেছে বলে জানান। এই নিয়ে ওয়াজকুরনী ও খোকনের মধ্যে ঝগড়া হয়। এরই মাঝে এলাকায় তাদের মধ্যে হাতাহাতি ও মাদক বিরোধী শোভাযাত্রা ও বের করা হয়। এই টাকা উদ্ধারের জন্য মঙ্গলবার রাত ৭টায় ফারুক মেম্বারের নেতৃত্বে বিচার সালিশী বসার কথা ছিল। বিচার বসার আগেই ফারুক মেম্বারের ভাই মনিরের ঘর ভাংচুর করে। এতে উভয় পক্ষের উত্তেজিত হয়ে পড়ে।

পরে উভয় পক্ষ দেশীয় অস্র সস্র দা, ছুরি, টেটা, বল্লম নিয়ে একে অপরের বিরুদ্ধে ঝাপিয়ে পড়ে। দফায় দফায় থেমে থেমে চলে সংঘর্ষ। খবর পেয়ে প্রথমে থানা পুলিশ গেলে সংঘর্ষ থামাতে ব্যর্থ হয়। পরে অতিরিক্ত পুলিশ নিয়ে রাত ১১টায় পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৩২ জন আহত হয়। আহতরা হলো: জয়নাল, জালাল, রফিকুল, আলআমিন, হোসেন, লিটন, রতন, সফিক, ডালিম, ছলিম, ইয়াকুব, সেলিম, মিনারা, ইয়াছিন,এমদাদুল, হযরত আলী, ছালাম, আরজু, বিল্লাল, জজ মিয়া, ইয়াছিন, শাহ আলম, জামির, সোহেল, আরমান, আলী, জরিনা, হাছেন, অলিউল্লাহ, আফছান, খোকন প্রমুখ। এদের মধ্যে ৪ জনকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকীদেরকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়া হয়েছে।

আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান জানান, ঘটনা আপাতত শান্ত রয়েছে। এখন পর্যন্ত কোন অভিযোগ পায়নি।  অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews