বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন

আড়াইহাজারে আওয়ামী সভাপতিকে ধারালো অস্ত্র দিয়ে গুরুতর রক্তাক্ত জখম

  • আপডেট : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ১৯৫০ পড়া হয়েছে

আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার পৌরসভার ৪নং ওয়ার্ডে আওয়ামীলীগের সভাপতি সাবেক কাউন্সিলর মো: নুরুল হক শিকদার কে পূর্বের জমি সংক্রান্ত জেড় ধরে ১৬ই ডিসেম্বর সকাল ৯ঘটিকায় আড়াইহাজার পৌরসভার লাখুপুরা এলাকার স্থানীয় সন্ত্রাসীরা ধারালো দাঁ দিয়ে কুপিয়ে মাথায় রক্তাক্ত যখম এবং লোহার রড় দিয়ে পিটিয়ে হাত পা ভেঙ্গে দিয়েছে। তার শরীরে বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে।

হাসপাতালে গিয়ে তার আত্নীয়-স্বজনদের কাছ থেকে জানা যায়, আড়াইহাজার পৌরসভার লাখুপুরা এলাকার মৃত কামিছ উদ্দিন এর পুত্র আবুল হোসেনের সাথে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে মো: নুরুল হক শিকদার নিজ বাড়ী হতে কালিবাড়ীর বাজার উদ্দেশ্যে কাপড় বোঝাইকৃত নছিমন গাড়ী দিয়ে যাওয়ার সময় লাখুপুরা এলাকার মৃত আমজাদ হোসেনের ছেলে আবুল হোসেন এর বাড়ির রাস্তায় পৌছালে পূর্ব পরিকল্পিত আবুল হোসেন ও তার দুই ছেলে (সাদ্দাম হোসেন, শাহদাত হোসেন) মিলে ৪নং ওয়ার্ড আওয়ামীগের সভাপতি মো: নুরুল হক শিকদার কে লোহার দাঁ দিয়ে কুপিয়ে মাথায় রক্তাক্ত যখম করে এবং লোহার রড় দিয়ে পিটিয়ে হাত পা ভেঙ্গে রাস্তায় ফেলে রেখে যায়। এছাড়াও মামলা না করার জন্য হুমকি দিয়ে থাকে।

মো: নুরুল হক শিকদার আহত অবস্থায় ডাক-চিৎকার করলে আশেপাশের লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কর্মরর্ত চিকিৎসক অবস্থা আশংঙ্গা জনক দেখে প্রাথমিক চিকিৎসা করে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এই সংবাদ লিখা পযর্ন্ত উক্ত বিষয়ে কোনো মামলা করা হয় নাই।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews