রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :

আড়াইহাজারের শক্রতার জেরে বসত ঘরে আগুন

  • আপডেট : রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ৮১৫ পড়া হয়েছে

স্টাফ রির্পোটার: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার গহরদী এলাকায় পূর্ব শক্রতার জের ধরে দুই পরিবার (শিকারী ও দেওয়ান বাড়ীর) এর মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

গত কয়েক দিন ধরে পূর্ব শক্রতার জের ধরে  উভয় পক্ষের মধ্যে আতংক বিরাজ করছে। একে অপরের উপর ধাওয়া পাল্টার ঘটনা ঘটেছে। এরই মধ্যে শিকারী বাড়ির ইয়াছিনের একটি বসত ঘর ও খড়ের গোদায় আগুন দেওয়ার অভিযোগ উঠেছে দেওয়ান বাড়ীর জালাল, লিটনসহ অন্যদের বিরুদ্ধে। যার ফলে গহরদী গ্রামে সামাজিক কর্মকান্ডসহ স্বাভাবিক কাজ চরম ভাবে ব্যাহত হচ্ছে।  


জানা যায়, গত এক মাস পূর্বে গহরদী গ্রামে শিকারী ও দেওয়ান বাড়ির মধ্যে সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের ৩০ জন আহত হয়। এই ব্যাপারে ২টি পাল্টা-পাল্টা মামলা দায়ের করা হয়। এই নিয়ে চলছে চরম উত্তেজনা। এই ঘটনা নিয়েই প্রতিনিয়ত একে উপর হামলা, প্রতিপক্ষের লোকদের মারধরের ঘটনা ঘটছে। এরই মধ্যে শুক্রবার গভীর রাতে শিকারী বাড়ির ইয়াছিনের  বসত ঘরে আগুণ দিয়ে জালিয়ে দেয় প্রতিপক্ষ। এতে ইয়াছিনের  ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়। 


২৭ মার্চ রবিবার বিকালে ইয়াছিন বাদী হয়ে প্রতিপক্ষের জালাল, লিটন, রিপন, আলী, মিছির আলীসহ ৭ জনকে আসামী করে থানায় একটি অভিযোগ  দায়ের করেন। 


আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান জানান, ওই গ্রামে ২টি মামলা চলমান আছে। যখনই সমস্যার খবর পাই, আমরা ব্যবস্থা নিচ্ছি। আর নতুন অভিযোগটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন >   বন্দরে ফেন্সিডিল ও গাঁজা সহ ৩ব্যাক্তি আটক

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
স্বত্ব © ২০২৪ সাপ্তাহিক আড়াইহাজার
Theme Customized By BreakingNews